Daily Sunshine

মান্দায় প্রাইভেটকারের ধাক্কায় একজন নিহত আহত ২

Share

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেলের আরোহী একজন নিহত ও দুইজন আহত হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ৭ টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের হাজীগোবিন্দপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত ব্যক্তির নাম ময়নুল ইসলাম (৩২)। তিনি কালিকাপুর ইউনিয়নের চকগোবিন্দ দহপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে। আহতরা একই গ্রামের আজিবর রহমানের ছেলে জালাল হোসেন (৩৮) ও ইমাজ উদ্দিনের ছেলে বেলাল হোসেন (৪০)। এদের মধ্যে জালাল হোসেনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে হতাহতরা একটি মোটরসাইকেলে ফেরিঘাটের দিক থেকে নিজ গ্রামে ফিরছিলেন। তাঁরা উল্লেখিত স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকার তাঁদের মোটরসাইকেলে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই ময়নুল ইসলামের মৃত্যু ঘটে।
নিহতের বাবা নজরুল ইসলাম বলেন, ছেলে ময়নুল ও অপর দুজন নৌকার দাঁড় টানতে পারদর্শী। নিয়ামতপুর উপজেলার মালঞ্চি গ্রামে নৌকবাইচ প্রতিযোগিতায় অংশ নেওয়ার জন্য মঙ্গলবার দুপুরের দিকে একটি মোটরসাইকেলে তাঁরা তিনজন বাড়ি থেকে বেরিয়ে যান। সেখান থেকে ফেরার পথে দুঘটনার শিকার হন তাঁরা।
বিষয়টি নিশ্চিত করে মান্দা থানার পরিদর্শক তদন্ত মেহেদী মাসুদ বলেন, রাত হওয়ায় ঘাতক প্রাইভেটকারটি আটক করা সম্ভব হয়নি। নিহতের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সেপ্টেম্বর ৩০
০৬:০৯ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]

সর্বশেষ