Daily Sunshine

নেইমার ও এমবাপের সঙ্গে যত খেলব, তত ভালো করব: মেসি

Share

স্পোর্টস ডেস্ক: নেইমার, কিলিয়ান এমবাপে ও লিওনেল মেসিকে নিয়ে গড়া পিএসজির আক্রমণভাগ এখনও সেভাবে জমে ওঠেনি। মাঝেমধ্যেই স্পষ্ট হয়ে ওঠে তাদের মধ্যে বোঝাপড়ার অভাব। তবে ম্যানচেস্টার সিটির বিপক্ষে ফরাসি ফরোয়ার্ডের সঙ্গে বল দেওয়া-নেওয়া করে মেসির দুর্দান্ত গোলে সমস্যা কেটে যাওয়ার আভাস মিলছে। আর্জেন্টাইন তারকাও আশা দেখালেন, খুব শিগগিরই তাদের সেরাটা দেখতে পারবে সবাই। মেসির দৃঢ় বিশ্বাস, একসঙ্গে তারা তিনজন যত বেশি খেলবেন ততই ভালোই করবেন।
পাক দি ফ্রাঁসে মঙ্গলবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের ‘এ’ গ্রুপের ম্যাচটি ২-০ গোলে জেতে স্বাগতিকরা। ইদ্রিসা গেয়ির গোলে ম্যাচের শুরুতেই তারা এগিয়ে যাওয়ার পর ৭৪তম মিনিটে দ্বিতীয় গোলটি করেন মেসি। অগাস্টে বার্সেলোনার সঙ্গে ২১ বছরের সম্পর্কের ইতি টেনে পিএসজিতে যোগ দেন মেসি। যেখানে আগে থেকেই আছেন নেইমার ও এমবাপে। এই তিন তারকার উপস্থিতিতে পিএসজির আক্রমণভাগকে ধরা হচ্ছে সময়ের সেরা হিসেবে। কিন্তু তিনজন একসঙ্গে সেভাবে নিজেদের মেলে ধরতে পারছিলেন না। মেসিও ছিলেন নিজের ছায়া হয়ে।
সিটির বিপক্ষেও অনেকটা সময় মেসিকে চেনা রূপে দেখা যায়নি। অবশেষে আসে সেই বিশেষ ক্ষণ; ডিফেন্ডার এমেরিক লাপোর্তকে এড়িয়ে ডি-বক্সে এমবাপেকে পাস দেন মেসি। ফরাসি তারকা প্রথম ছোঁয়ায় ফ্লিকে ফেরত পাঠান। আর বল ধরেই বাঁ পায়ের দুর্দান্ত এক শটে পিএসজির জার্সিতে প্রথম গোলের উচ্ছ্বাসে ভাসেন সাবেক বার্সেলোনা তারকা।
ম্যাচের পর ফরাসি টেলিভিশন চ্যানেল ক্যানেল প্লাসকে ছয়বারের বর্ষসেরা ফুটবলার আত্মবিশ্বাসী কণ্ঠে বলেন, সময়ের সঙ্গে তারা তিন জন যত বেশি ম্যাচ খেলবেন ততই ভালো করবেন। “আমরা (তিন জন) যত বেশি একসঙ্গে খেলব, ততই ভালো করব। ঐক্যবদ্ধভাবে আমাদের উন্নতি করতে হবে এবং খেলার মান বাড়াতে হবে। আমরা ভালো খেলেছি, আমাদের নিজেদের শতভাগ ঢেলে দিতে হবে এবং এভাবেই এগিয়ে যেতে হবে।”
“তারা(সিটি) অসাধারণ এক প্রতিপক্ষ। ক্লাব ব্রুজের বিপক্ষে ড্র করার পর (এই ম্যাচে) জয় পাওয়াটা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ ছিল। গোল করতে পেরে সত্যিই আমি খুব খুশি। সাম্প্রতিক সময়ে আমি খুব বেশি খেলিনি। পাক দি ফ্রাঁসে এটি ছিল আমার দ্বিতীয় ম্যাচ। আমি ধীরে ধীরে আমার নতুন দল, নতুন সতীর্থদের সঙ্গে মানিয়ে নিচ্ছি। গুরুত্বপূর্ণ বিষয় হলো জয় পাওয়া এবং সামনের দিকে এগিয়ে যাওয়া।”
পেপ গুয়ার্দিওলার দলের বিপক্ষে পাওয়া জয়কে উপজীব্য করে মেসি এগিয়ে যেতে চান সামনের দিকে। “দারুণ সব খেলোয়াড়দের নিয়ে গড়া খুব বড় এক দলের বিপক্ষে একটি গুরুত্বপূর্ণ ম্যাচ জিতেছি আমরা, যারা গত মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল খেলেছিল। আমাদের জন্য একটি গুরুত্বপূর্ণ জয়। আমাদের এগিয়ে যেতে হবে এবং বিভিন্ন দিক নিয়ে কাজ করতে হবে। ”

সেপ্টেম্বর ৩০
০৬:০৬ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]