Daily Sunshine

ডিজিটাল সেবার লক্ষ্যে ইউনিয়ন ব্যাংক ও নেসকোর চুক্তি

Share

স্টাফ রিপোর্টার : ইউনিয়ন ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখা তাদের ডিজিটাল সেবা প্রদানের লক্ষ্যে নর্দান ইলেকট্রিক সাপ্লাই কোম্পানীর (নেসকো) সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে। মঙ্গলবার সকালে নেসকোর রাজশাহী সদর দপ্তরে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।
ইউনিয়ন ব্যাংকের পক্ষে রাজশাহী শাখার এফএভিপি ও ব্যবস্থাপক এ বি এম মোকাররম মাহমুদ এবং নর্দান ইলেকট্রিক সাপ্লাই কোম্পানীর পক্ষে উপ-মহাব্যবস্থাপক (মানব সম্পদ ও প্রশাসন) এ বি এম ইমতিয়াজ উদ্দিন আহমেদ চুক্তি স্বাক্ষর করেন।
এই চুক্তির মাধ্যমে ইউনিয়ন ব্যাংক লিমিটেড তার অনলাইন ব্যাংকিং সুবিধা, মোবাইল ব্যাংকিং সেবা, ডিজিটাল ব্যাংকিং অ্যাপ ‘ইউনিয়ন অ্যাপ’, এজেন্ট ব্যাংকিং ও অন্যান্য ডেলিভারি চ্যানেলের মাধ্যমে নর্দান ইলেকট্রিক সাপ্লাই কোম্পানীর গ্রাহকদের বিদ্যুৎ বিল সংগ্রহের দায়িত্ব পেল।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক (কারিগরি ও অপারেশন) প্রকৌশলী আব্দুল আজিজ, প্রধান প্রকৌশলী (বিতরণ অঞ্চল, রাজশাহী) আব্দুল রশিদ, উপ মহাব্যবস্থাপক (হিসাব) দেলোয়ার হোসেন, উপ মহাব্যবস্থাপক (বিল্ডিং অ্যান্ড ইআরপি, অতিরিক্ত) মহিউদ্দীন মাহমুদ, ব্যবস্থাপক (বাণিজ্যিক পরিচালনা) আবু মুতালিব এবং ইউনিয়ন ব্যাংকের পক্ষে এসপিও এবং ম্যানেজার (অপারেশন) শারমিন আহমেদ, সিনিয়র অফিসার এ ডি এ ম জাহিদ হাসানসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সেপ্টেম্বর ২৯
০৭:৩০ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]