Daily Sunshine

প্রধানমন্ত্রী শুধু আওয়ামী লীগের নয় দেশ ও জাতির সম্পদ: আয়েন

Share

স্টাফ রিপোর্টার: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু আওয়ামী লীগের সম্পদ নয়, সারা বাংলাদেশ, পুরো জাতির সম্পদ। এ সম্পদ ও শক্তিকে কাজে লাগিয়েই দেশ সামনের দিকে আরও এগিয়ে যাবে। বাংলাদেশ সমৃদ্ধির দেশ, উন্নত দেশ ও শান্তির দেশে পরিণত হবে। মঙ্গলবার মোহনপুরের কেশরহাটে প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন উপলক্ষে আওয়ামী লীগ আয়োজিত এক আলোচনা ও পৌর যুবলীগের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন এসব কথা বলেন।
তিনি বলেন, বাংলাদেশের যত সাফল্য-অর্জন তার সবই প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে এসেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দীর্ঘ প্রায় ১৮ বছর বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসেবে সরকার পরিচালনা করে ও নেতৃত্ব দিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। একটি নিম্ন আয়ের দেশ হতে বাংলাদেশ উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে। প্রধানমন্ত্রী দেশকে মর্যাদা ও সম্মানে বিশ্ব পরিমণ্ডলে এক অনন্য উচ্চতায় তুলে ধরেছেন।
তিনি আরও বলেন, আজ বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন। এই দিনটি আমাদের জন্য আনন্দের, খুশির ও অহংকারের। দিনটি আজকে সারা জাতিকে উদ্বেলিত করেছে, উচ্ছ্বাসিত করেছে। সারাদেশে বিপুলভাবে উদযাপিত হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন হচ্ছে উল্লেখ করে তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে ও নির্দেশনায় সব ক্ষেত্রে দেশের অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। আজ বাংলাদেশ সারা পৃথিবীকে দেখিয়ে দিয়েছে উন্নয়নের রোল মডেল। যা সারা পৃথিবীতে প্রশংসিত ও নন্দিত হচ্ছে।
কেশরহাট পৌর যুবলীগ সভাপতি আতিকুর রহমান আতিকের সভাপতিত্বে ও যুগ্ন আহবায়ক জামাল হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ্। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ, কেশরহাট পৌরসভার মেয়র শহিদুজ্জামান শহীদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলফর রহমান, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু, পৌর আওয়ামীলীগের সভাপতি সাহেদুজ্জামান মুক্তা, সাধারন সম্পাদক শফিকুল ইসলাম, জেলা যুবলীগের সহ সভাপতি আলমগীর মুরশেদ রনজু, বেলাল হোসেন সরকার, আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক ওয়াসিম রেজা লিটন, উপজেলা যুবলীগের সভাপতি ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আল মোমিন শাহ্ গাবরু, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুর রব বাবু, সহসম্পাদক সাবের আলী, সাইদুর রহমান, সদস্য শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক খাইরুল ইসলাম প্রমুখ।

সেপ্টেম্বর ২৯
০৭:৩১ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]