Daily Sunshine

মদপান করে মাছ ধরতে নেমে পুকুরে ডুবে মৎস্যজীবীর মৃত্যু

Share

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় অতিরিক্ত মদপান করে পুকুরে মাছ ধরতে নেমে পানিতে ডুবে একব্যক্তির মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার সকালে উপজেলার ভারশোঁ ইউনিয়নের পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। মৃতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।
মৃত ব্যক্তির নাম বেলাল হোসেন (৩০)। তিনি ভারশোঁ মৎস্যজীবী পাড়ার মৃত আহছান আলীর ছেলে। ঘটনার পর থেকে বেলালের সঙ্গীরা গাঁ ঢাকা দিয়েছে বলে জানা গেছে।
স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে ভারশোঁ পশ্চিমপাড়া গ্রামের ধীরেন্দ্রনাথ বারিকের পুকুরে জাল দিয়ে মাছ ধরতে যান একই এলাকার বেলাল হোসেন, মমতাজ হোসেন, সাইদুর রহমান ও আনিছার রহমান। প্রথম দফায় মাছ ধরে দিলে পুকুর মালিক সেগুলো নিয়ে দেলুয়াবাড়ি বাজারে বিক্রি করেন।
নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একাধিক ব্যক্তি জানান, পুকুরটিতে দ্বিতীয় দফায় জাল নামানোর আগে পুকুর মালিক ধীরেন্দ্রনাথ বারিক নিজ বাড়িতে জেলেদের মদপান করান। বেসামাল অবস্থায় পুকুরে আবারও জাল ফেলেন তাঁরা। জাল টান দেওয়ার এক সময় বেলাল হোসেন পানিতে ডুবে যান।
গ্রামের শহিদুল ইসলাম চিতল বলেন, মৎস্যজীবী বেলালসহ তার সঙ্গীরা এলাকার চিহ্নিত মাদকসেবী। অতিরিক্ত মাদকসেবনের কারণে নিয়ন্ত্রণ হারিয়ে বেলাল পানিতে ডুবে মারা যান।
পুকুর মালিক ধীরেন্দ্রনাথ বারিক জেলেদের মদপান করানোর অভিযোগ অস্বীকার করে বলেন, নির্ধারিত পারিশ্রমিকে জেলেদের দিয়ে পুকুর মাছ ধরার কাজে লাগিয়েছিলেন। মাছ ধরার সময় হঠাৎ করেই পানিতে ডুবে যান বেলাল।
মান্দা থানার পরিদর্শক (তদন্ত) মেহেদী মাসুদ জানান, অতিরিক্ত মদপানের কারণে পানিতে ডুবে বেলালের মৃত্যুর অভিযোগ উঠেছে। এ কারণে তার মরদেহ উদ্ধার করে নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলেই তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

সেপ্টেম্বর ২৯
০৭:২৭ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]