Daily Sunshine

রাজশাহী জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য ফরম বিতরণ শুরু

Share

স্টাফ রিপোর্টার : কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী রাজশাহীতে জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য ফরম বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। মঙ্গলবার বিকেল সাড়ে চারটার দিকে রাজশাহী জেলা আওয়ামী লীগের কার্যলয়ে বিপুল সংখ্যক নেতা কর্মীর উপস্থিতিতে ২০ পাউন্ড ওজনের কেক কেটে ও আলোচনা সভা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপনের পাশাপাশি ফরম বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।
সদস্য ফরম বিতরণ অনুষ্ঠানের শুরুতে বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রোকনুজ্জামান রিন্টু। তিনি বলেন, দেশব্যাপী স্বেচ্ছাসেবকলীগের কমিটিতে যারা রয়েছেন তাদের সবাইকে অন্তত পাঁচজন করে সদস্য সংগ্রহ করার বিষয়ে জানানো হয়েছে। সেই নির্দেশনা অনুযায়ী আমাদের কমিটিতে ১০১ জন সদস্যকে পাঁচটি করে ফরম দেয়া হয়েছে। তবে যারা সবচেয়ে বেশি সদস্য সংগ্রহ করতে পারবেন তাদেরকে পুরস্কৃত করা হবে।
এসময় আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এম মিজানুর রহমান রানা, সহ-সভাপতি সারওয়ার হোসেন পলাশ, বদিউজ্জান বদি, মান্নান সরকার মুকুল, হুমায়ুন কবির, আনিসুজ্জামান আনিস, এনামুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক বদিউজ্জামাল সুইট, মোফাজ্জল হক নাসিম, হুমায়ুন কবির বাবু, গণযোগাযোগ ও সাংবাদিকতা সম্পাদক আসাদুল্লাহ আল গালিব, মোহিলা বিষয়ক সম্পাদক মেমোরি উম্মে কুলসুম, সদস্য শাহিনুল ইসলাম, সাবের জামান পাভেলসহ অন্যান্য নেতাকর্মীরা। সভাশেষে দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়ার আয়োজন করা হয়।

সেপ্টেম্বর ২৯
০৭:২৫ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]