Daily Sunshine

নাটোরে ১২ ইমো হ্যাকার আটক

Share

স্টাফ রিপোর্টার, নাটোর: নাটোরের পুলিশ বৃহস্পতিবার চার ছাত্রসহ ১২ ইমো হ্যাকারকে আটক করেছে। আটককৃতদের বিরুদ্ধে নাটোরের লালপুর ও বাগাতিপাড়া থানায় মামলা দায়ের করা হয়েছে। গত কয়েকদিন নাটোরের পুলিশ ১২টি মামলায় ৩৭ জন ইমো হ্যাকারকে আটক করেছে। এ নিয়ে কিছু দিনের মধ্যে মোট ১৪ মামলায় ৪৯ জন ইমো হ্যাকারকে আটক করলো পুলিশ।
নাটোরের পুলিশ সুপার লিটন কুমার বৃহস্পতিবার দুপুরে তার কার্যালয়ে আয়োজিত প্রেস বিফিং এ জানান, সম্প্রতি নাটোরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত জেলার লালপুর থেকে ইমো হ্যাকিং নির্মূল করার জন্য বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার নির্দেশ দিলে তিনি অতিরিক্ত পুলিশ সুপার ও সার্কেল অফিসারদের সমন্বয়ে তিনটি টিম গঠন করেন।
পুলিশের তিনটি টিম লালপুর, বাগাতিপাড়া ও রাজশাহীর বাঘা উপজেলায় অভিযান শুরু করেছে। অভিযানে বৃহস্পতিবার সকাল ১১টার দিকে বাগাতিপাড়া মডেল থানা পুলিশ উপজেলার কৃষ্ণপুর গ্রামের একটি আম বাগান থেকে ঐ গ্রামের বাসিন্দা কাদিরাবাদ ক্যান্টঃ স্যাপার কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাস করা শিক্ষার্থী সনি আহম্মেদ (২০) ও হারুন অর রশিদ (১৯), বাগাতিপাড়া সরকারি ডিগ্রী কলেজের শিক্ষার্থী সুরুজ আলী (২০) ও বাগাতিপাড়া পাইলট হাইস্কুলের শিক্ষার্থী শিপন আলীকে (১৬) ইমো হ্যাকিং এর অভিযোগে আটক করেছে। এসব শিক্ষার্থী আটকের সময় মোবাইলে পাবজী ও ফ্রি ফায়ার গেম খেলছিল বলে দাবী করলেও পুলিশ বলেছে তাদের মোবাইলই প্রমান দিবে তারা কি করছিল।
অপরদিকে লালপুর থানা পুলিশ ইমো হ্যাকিং এর অভিযোগে উপজেলার মোহরকয়া গ্রামের পাপ্পু আলী (১৯) ও লালন (২৫), অমৃতপাড়ার আতিক হাসান (২৩), শিপন আলী (২৮) ও সুমন আলী(১৯), বিলমাড়িয়ার আলম হোসেন (৩৮), মহারাজপুরের সিরাজুল ইসলাম (১৯) এবং গন্ডবিল গ্রামের জামিরুল ইসলাম জনিকে (২০) আটক করেছে। এসময় তাদের নিকট থেকে ১৮টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। নাটোরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত আটককৃতদের কারাগারে পাঠিয়েছে।
নাটোরের পুলিশ সুপার লিটন কুমার দাস এ সময় জানান, গত কয়েকদিনে নাটোরের পুলিশ ৩৭জন ইমো হ্যাকারকে আটক করে ১২টি মামলা দিয়ে কারাগারে পাঠিয়েছে।
এ ছাড়া ঢাকা থেকে পুলিশ সরাসরিও নাটোরে এসে তাদের সহযোগীতায় কয়েকজনকে আটক করে নিয়ে গেছে। যেকোন মূল্যে নাটোর থেকে ইমো হ্যাকিং বন্ধ করা হবে।

সেপ্টেম্বর ২৪
০৬:২৭ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]

সর্বশেষ