Daily Sunshine

নওহাটায় বঙ্গবন্ধু’র মুর‌্যালসহ দু’টি রাস্তা কার্পেটিং কাজের উদ্বোধন

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পবার নওহাটা পৌরসভায় জাতির পিতা বঙ্গবন্ধু’র মুর‌্যালসহ দু’টি রাস্তা কার্পেটিং কাজের উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার নওহাটা পৌর ভবনে বঙ্গবন্ধু’র মুর‌্যাল ও বাঘাটা জালালের রাইচ মিলের নিকট হতে রামচন্দ্রপুর রোডের ডা. কুরবান আলীর বাড়ি পর্যন্ত এবং ভুগরইল খ্রিষ্টানপাড়া শামিম মাকের্ট হতে হারুনের বাড়ি পর্যন্ত রাস্তা কার্পেটিং কাজের উদ্বোধন করা হয়। নওহাটা পৌর মেয়র হাফিজুর রহমান হাফিজের সভাপতিত্বে প্রধান অতিথি থেকে এসব উন্নয়ন কাজের উদ্বোধন করেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন।
গুরুত্বপূর্ণ নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় এসব কাজের উদ্বোধনে উপস্থিত ছিলেন নওহাটা ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুল খালেক, উপাধ্যক্ষ অমল কুমার, নওহাটা মহিলা ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ সাইফুল ইসলাম, নওহাটা পৌরসভা নির্বাহী প্রকৌশলী সাজাহান আলী, সহকারি প্রকৌশলী আতাউর রহমান, উপসহকারি প্রকৌশলী মনিরুল ইসলাম ও তৌরিদ আহমেদ, পৌর প্যানেল মেয়র আজিজুল হক, কাউন্সিলর দিদার হোসেন ভুলু, নাজিমুদ্দিন মোল্লা, আবু সুফিয়ান, হাবিবুর রহমান হাবিব, আসমা বেগম ও কাউন্সিলর রাশেদা বিবি, নওহাটা পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবদুল মাননান, পবা উপজেলা ছাত্রলীগ সভাপতি ফরিদুল ইসলাম রাজু প্রমুখ।

সেপ্টেম্বর ২৪
০৬:২৬ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]