Daily Sunshine

রাজশাহীতে গৃহবধূর লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে সোনিয়া খাতুন (২৩) নামে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শ্বশুরবাড়ির লোকজন পরিকল্পিতভাবে হত্যা করে ঝুলিয়ে রেখেছে বলে দাবি করছেন স্বজনরা। এ ব্যাপারে থানায় অভিযোগ হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে পবার বারইপাড়া এলাকায় শ্বশুরবাড়ি থেকে গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। তিনি ওই এলাকার মো. রোকনের স্ত্রী ও পবা উপজেলার বাগধানী গ্রামের শাহীন আলীর মেয়ে।
নিহত গৃহবধুর বাবা শাহীন আলী জানান, পাঁচ বছর আগে বারইপাড়া এলাকার মো. খলিলের ছেলে মো. রোকনের সঙ্গে আমার মেয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের জন্য তাদের সংসারে কলহের সৃষ্টি হয়। আমার মেয়ে তারা প্রায় নির্যাতন করতো। স্থানীয়ভাবে জনপ্রতিনিধিসহ মাতব্বর দিয়ে বিচার সালিশ হলেও তারা আমার মেয়ের উপর নির্যাতন করতো। সবশেষ আজ তারা আমার মেয়েকে মেরে ফেলে লাশ বাসায় রেখে তারা স্বপরিবারে পালিয়ে যায়।
এ বিষয়ে এয়ারপোর্ট থানার ওসি মশিউর রহমান জানান, বারইপাড়া এলাকা থেকে সোনিয়া নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করে রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত গৃহবধুর পরিবার থেকে অভিযোগও দেয়া হয়েছে। গৃহবধুর স্বামী রোকন ও শ্বাশুড়ি রেখাকে আটক করা হয়েছে।

সেপ্টেম্বর ২৪
০৬:২৫ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]

সর্বশেষ