Daily Sunshine

সাবেক ইউপি সদস্য হত্যার বিচারের দাবিতে নগরীতে সংবাদ সম্মেলন

Share

স্টাফ রিপোর্টার : রাজনৈতিক প্রতিহিংসার স্বীকার হয়ে স্থানীয় বিএনপি-জামায়াত নেতাদের হাতে নৃশংসভাবে খুন হন নওগাঁ পোরশা উপজেলার মশিদপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আতিফর রহমান। প্রায় ৪ বছর আগে ঘটা এই হত্যাকান্ডের তদন্তই শেষ হয় নি এখনও। উল্টো নিরাপত্তাহীনতায় ভুগছেন পুরো পরিবার। হত্যাকাণ্ডের তদন্ত ও ন্যায় বিচার পাওয়া নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন তারা। বৃহস্পতিবার দুপুরে নগরীর একটি রেষ্টুরেন্টে দ্রুত সঠিক তদন্ত ও ন্যায় বিচারের দাবিতে সংবাদ সমে¥লন করে পরিবারটি।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আতিফর রহমানের বড় ছেলে মেহেদী হাসান রানা। তিনি বলেন, আমার বাবা সবেক ইউপি সদস্য আতিফর রহমানকে ২০১৭ সালের ৭ অক্টোবর দুপুরে নৃশংসভাবে হত্যা করেন বিএনপি ও জামায়াত নেতা আনোয়ার হোসেন ও তৌফিকুর রহমান শাহ। পুলিশ তদন্ত শেষে ৩ বছর পরে ২০২০ সালে হত্যাকাণ্ডের ঘটনায় দায়েরকৃত মামলার চার্জশীট নওগাঁ আদালতে দাখিল করে।
তিনি আরও বলেন, হত্যায় জড়িত অনেকের নাম চার্জশীট থেকে বাদ দেওয়ায় আমি বাদী হিসেবে নারাজি দিলে আদালত সিআইডিকে তদন্তভার প্রদান করেন। যা আজও তদন্ত চলছে। এখন পর্যন্ত সিআইডি পুলিশ আদালতে চার্জশীট জমা দেয়নি। বর্তমানে আসামীরা সবাই জামিনে থাকায় আমার পরিবারকে বিভিন্নভাবে হুমকি-ধামকি দিয়ে আসছেন মামলাটি তুলে নেওয়ার জন্য। এসময় মৃত আতিফর রহমানের সহধর্মিনী মারজানা বেগম ও ছোট ছেলে পারভেজ মোশাররফ উপস্থিত ছিলেন।

সেপ্টেম্বর ২৪
০৬:২১ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]