Daily Sunshine

রংপুর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শওকত আলী করোনায় আক্রান্ত

Share

জয়পুরহাট প্রতিনিধি: রংপুর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শওকত আলী কোভিড -১৯ রোগে আক্রান্ত হয়েছেন। রংপুর মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে নমুনা পরীক্ষা ফলাফলের ভিত্তিতে তিনি বিষয়টি নিশ্চিত করেছেন।
এর আগে গত ১০ সেপ্টেম্বর থেকে ১৬ ডিসেম্বর পর্যন্ত তিনি বাসায় আইসোলেশনে ছিলেন বলে জানানো হয়। পরে শারীরিক অবস্থা খারাপের দিকে গেলে ১৮ সেপ্টেম্বর রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
সেখানে অবস্থা সংকটাপন্ন হলে গত রবিবার বিকেলে আইনমন্ত্রী আনিসুল হক ও আইন সচিব গোলাম সারোয়ারের সার্বিক সহযোগিতা ও তত্ত্বাবধানে সেনাবাহিনীর হেলিকপ্টারে জরুরী ভিত্তিতে ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে তিনি আইসিইউতে ভর্তি ছিলেন। বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।
তিনি করোনার ১ম ও ২য় ডোজের ভ্যাকসিন নিয়েছিলেন। তিনি করোনায় সংক্রমিত হলেও তার পরিবারের সবাই সুস্থ রয়েছেন।
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এলএলএম (২১ ব্যাচ) এর পক্ষ থেকে পঞ্চগড় নারী ও শিশু নির্যাতন দমন আইন ট্রাইবুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) মেহেদি হাসান তালুকদার তার রোগমুক্তির জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন এবং আইনমন্ত্রী আনিসুল হক ও আইন সচিব গোলাম সারোয়ারসহ বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস এসোসিয়েশনের নেতৃবৃন্দের দ্রুত ও কার্যকর পদক্ষেপ গ্রহণ করায় কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

সেপ্টেম্বর ২৪
০৬:১৯ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]