Daily Sunshine

জয়পুরহাটে মৃত গৃহ নির্মাণ শ্রমিক স্বজনদের মাঝে চেক বিতরণ

Share

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাট জেলা গৃহ নির্মাণ শ্রমিক ইউনিয়নের মৃত শ্রমিকদের পরিবারের মাঝে অনুদানের চেক এবং শ্রমিকদের লুঙ্গি বিতরণ করা হয়েছে। বুধবার রাতে শহীদ ডা. আবুল কাশেম ময়দানে প্রধান অতিথি হিসেবে চেক ও লুঙ্গি বিতরণ করেন জয়পুরহাট জেলা পরিষদের চেয়াম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট।
এসময় জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সহসভাপতি মহসিন আলী, সাধারণ সম্পাদক জাকির হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক ও জয়পুরহাট পৌর সভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, পুরানাপৈল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোরশেদ আলম সৈকত, জেলা যুবলীগের সাধার সম্পাদক রাসেল দেওয়ান মিলন, বাংলাদেশ বিল্ডিং কন্সট্রাকশন ওয়ার্কার্স ফেডারেশনের ঢাকা মহানগরের সভাপতি আব্দুল মতিন, জেলা মটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, জয়পুরহাট জেলা গৃহ নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি ছানোয়ার হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক সামছুল ইসলাম উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে জয়পুরহাট জেলা গৃহ নির্মাণ শ্রমিক ইউনিয়নের ৫ জন মৃত শ্রমিকদের পরিবারের মাঝে ১ লাখ ৬০ হাজার টাকার অনুদানের চেক এবং তিন শতাধিক শ্রমিকদের মাঝে লুঙ্গি বিতরণ করা হয়।

সেপ্টেম্বর ২৪
০৬:০৫ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]