Daily Sunshine

তানোরে বিলে মাছ ধরতে গিয়ে বৃদ্ধের মৃত্যু

Share

স্টাফ রিপোর্টার, তানোর: তানোরে বিলকুমারী বিলে মাছ ধরতে গিয়ে তানোর কুঠিপাড়া গ্রামের আহম্মাদ (৭০) নামের নিখোঁজ হওয়া এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে ওই বৃদ্ধ’র লাশ বিল কুমারী বিলে ভাসতে দেখে স্থানীয়রা তানোর থানা পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
জানা গেছে, বুধবার বেলা ১১ টার দিকে কুঠিপাড়া গ্রামের মৎস্যজীবি বৃদ্ধা আহম্মাদ একাই নৌকা নিয়ে বিল কুমারী বিলে মাছ ধরতে বিলের গিয়েছিলেন। দুপুরের দিকে ঝড় বৃষ্টি শুরু হয়।
বিকেলে গ্রামবাসী ওই বৃদ্ধের নৌকা নদীর কিনারে দেখে কিন্তু আহম্দকে দেখতে পায়নি। সন্ধ্যা পার হয়ে গেলেও আহম্মদ বাড়িতে না আসায় বাড়ির লোকজন তাকে খুজতে থাকেন।
খবর দেয়া হলে তানোর ফায়ার সার্ভিসের কর্মিরা ঘটনাস্থল পরিদর্শন করলেও ডুবুরীদল না থাকায় বৃহস্পতিবার সকালে রাজশাহী থেকে ডুবুরী আসলে বিলের পানিতে খুজাখজি করা হবে জানিয়ে রাত পর্যন্ত অপেক্ষা করতে বলে ফিরে যান।
গ্রামের লোকজন বিলে নৌকা নিয়ে গভীর রাত পর্যন্ত বৃদ্ধকে খুজেও পাননি। রাজশাহী থেকে ডুবুরীদল আসার আগেই সকালে বিলে ভেসে উঠে বৃদ্ধের লাশ।
তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বলেন, লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য রামেকে পাঠানো হয়েছে।

সেপ্টেম্বর ২৪
০৬:০৪ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]