Daily Sunshine

এডিপি বরাদ্দের গৃহীত উন্নয়ন প্রকল্পের ১ম কিস্তির চেক বিতরণ

Share

স্টাফ রিপোর্টার: গত অর্থ বছরের এডিপি গৃহীত উন্নয়ন প্রকল্পের প্রথম কিস্তির চেক বিতরণ করেছে রাজশাহী জেলা পরিষদ। বুধবার সকালে রাজশাহী জেলা পরিষদের সভা কক্ষে এডিপি বরাদ্দের গৃহীত ১ম কিস্তির চেক প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার। রাজশাহী জেলার ৯টি উপজেলার মসজিদ, কবরস্থান, মন্দিরসহ ১৮টি প্রতিষ্ঠানের মঝে ২০ লক্ষ টাকার চেক বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, এ অর্থ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন তহবিলের টাকা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা চান, উন্নয়ন প্রকল্পের টাকার যথাযথ ব্যবহার করে সারাদেশে উন্নয়নের ধারা অব্যহত ও আমাদের রাজশাহী অঞ্চলের উন্নয়নের ধারাবাহিকতা বজায় থাকুক। তিনি আরো বলেন, রাজশাহী জেলা পরিষদকে মানুষ সেভাবে চিনত না বা জানতো না। সেই সময় আমরা কথা দিয়েছিলাম জেলা পরিষদকে সাধারণ মানুষের কাছে তুলে ধরবো। আজ এই উন্নয়নমূলক কাজের মধ্যে দিয়ে মানুষ আজ জেলা পরিশষকে চিনতে পারছে।
চেক বিতরণ অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রেজা হাসান বলেন, এই প্রকল্পে অর্থ আপনারা সঠিক পথে ব্যবহার করবেন। প্রকল্পের অর্থের যেন কোন গড়মিল না হয় সে বিষয়ে আপনারা ইতমধ্যে অঙ্গিকার নামায় স্বাক্ষর করেছেন। আপনাদের ১ম কিস্তির প্রকল্পের কাজ শেষ হলে জেলা পরিষদের কর্মকর্তার পরিদর্শন শেষে আমরা আপনাদের নিকট ২য় কিস্তি চেক হস্থান্তর করবো।
চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পরিষদের সহকারী প্রকৌশলী মাশুক-ই-মোহাম্মদ, প্রধান হিসাবরক্ষক আবদুল মান্নান ও সার্ভেয়ার আলিফ আলী সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

সেপ্টেম্বর ২৩
০৬:২৪ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]