Daily Sunshine

নাটোরে স্ত্রীকে কুপিয়ে জখম করে স্বামীর আত্মহত্যা

Share

স্টাফ রিপোর্টার, নাটোর: নাটোরে পারিবাহিক কলহের জেরে স্ত্রীকে এলোপাথারি কুপিয়ে জখম করেছে স্বামী হাসান আলী । পরে নিজেও বিষপানে আত্মহত্যার চেষ্টা করে।
হাসান আলী সদর উপজেলার ঋষি নওগা গ্রামের বাসিন্দা। বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে সদর উপজেলার ঋষি নওগা গ্রামে এ ঘটনার পর দুজনকে উদ্ধার করে এলাকাবাসী নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।
পরে হাসপাতালে হাসান আলীর মৃত্যু হয়। এদিকে শারিরিক অবস্থার অবনতি হলে স্ত্রী রাশিদা বেগম রাসুকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
এলাকাবাসী জানায়, দীর্ঘদিন থেকেই সাংসারিক নানা কারণে স্ত্রী রাশিদা বেগম রাসুর সাথে স্বামী হাসান আলীর মনোমালিন্য চলছিল। সকাল সাড়ে ১০ টার দিকে তারই জেরে ঝগড়া লাগে। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে হাসান আলী স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে ফেলে রেখে চলে যায়। স্ত্রীর চিৎকার শুনে এলাকাবাসী এসে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
এদিকে বেলা ১২ টার দিকে হাসানকে গ্রামের পাশের একটি শিমুল গাছের ঔষুধী বাগানে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে এলাকা বাসী। তার পাশ থেকে বিষের বোতলও উদ্ধার করা হয়।
স্থানীয়দের ধারণা সে বিষপানে আত্মহত্যা করতে চেয়েছিল। পড়ে স্থানীয়রা উদ্ধার করে তাকেও নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। পরে হাসপাতালে হাসান আলীর মৃত্যু হয়।
নাটোর সদর থানার ভারপ্রাপপ্ত কর্মকর্তা (ওসি) মুনসুর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে বিস্তারিত জানানো যাবে।

সেপ্টেম্বর ২৩
০৬:২৫ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]