Daily Sunshine

মান্দায় হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরার পথে এক ব্যক্তির মৃত্যু

Share

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় এক সবজি বিক্রেতার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ। মঙ্গলবার রাতে হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বাড়ি ফেরার পথে আবারো অসুস্থ হয়ে মারা যান তিনি।
মৃত সবজি বিক্রেতার নাম নুর ইসলাম (৬১)। তিনি উপজেলার কুসুম্বা ইউনিয়নের দেলুয়াবাড়ি উত্তরপাড়া গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে। দেলুয়াবাড়ি বাজারের সবজি পট্টিতে তাঁর দোকান রয়েছে।
মৃতের বড় মেয়ে নাদিরা খাতুন জানান, মঙ্গলবার সন্ধ্যার পর বাবা নুর ইসলামের অ্যাসিডিটি বেড়ে গিয়ে পেটের ব্যথা শুরু হয়। এ সময় বাজারের একটি দোকান থেকে ওষুধ কিনে খান। অ্যাসিডিটির পরিমাণ আরও বাড়লে তাঁকে মান্দা হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। সুস্থ হওয়ার পর রাতে হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরছিলেন। বাড়ির নিকটে পৌঁছার পর আবারো অসুস্থ হয়ে মারা যান তিনি।
তিনি অভিযোগ করে বলেন, বাবার স্বাভাবিক মৃত্যুকে ভিন্নখাতে নিতে স্থানীয় কিছু লোকজন পুলিশকে বিভ্রান্তমুলক তথ্য দিয়ে জটিলতার সৃষ্টি করেছে।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, নুর ইসলামের মৃত্যুর কারণ নিয়ে কথা উঠেছে। এ কারণে তাঁর মরদেহ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সেপ্টেম্বর ২৩
০৬:২২ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]