Daily Sunshine

বাঘায় ১৪ মামলার আসামী গ্রেফতার

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘায় ১৪ মামলার পলাতক আসামী ও দেশের অন্যতম চোরাচালান সিন্ডিকেটের সদস্য এবং অত্র অঞ্চলের মাদক সম্রাট বাবুকে মাদকসহ গ্রেফতার করেছে পুলিশ। বুধবার ভোর রাতে উপজেলার মশিদপুর পদ্মা নদীর পাশ থেকে তাকে গ্রেফতার করা হয়। বাবু উপজেলার কলিগ্রাম এলাকার রমজিৎ আলীর ছেলে। তার নামে পুলিশ পেটানো মামলায় এ মুহুর্তে এক বছরের সাজা ওয়ারেন্ট রয়েছে।
স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, উপজেলার কলিগ্রাম এলাকার রমজিৎ আলীর ছেলে বাবু (৩৫) সারা দেশের অন্যতম মাদক প্রাচারকারী। সে এক সময় আন্তজেলা চোরাচালান সিন্ডিকেটের অন্যতম সদস্য ছিলো। বর্তমানে দেশের বিভিন্ন থানায় তার নামে ১৪ টি মাদক মামলা রয়েছে।
এ ছাড়াও পুলিশ পোটানো মামলায় তার নামে এক বছরের সাজা ওয়ারেন্ট রয়েছে বাঘা থানায়। সে পুলিশের চোখ ফাঁকি দিয়ে এবং লোক সমাগমের অন্তরাল থেকে দীর্ঘ সময় ধরে মাদক চোরাচালানের ব্যবসা করে আসছে।
বাঘা থানা পুলিশের একটি মুখপত্র জানান, বুধবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাকে মশিদপুর পদ্মা নদী এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পূর্বে সে পদ্মা নদীতে কিছু একটা ফেলে দেয়।
পরে জানা যায়, ফেলে দেয়া প্যাকেটের মধ্যে বিপুল পরিমান হিরোইন ছিলো। কিন্তু পানির স্রোতে সেগুলো আর খুঁজে পাওয়া যায়নি। তবে তার পকেটে থাকা ২০ পিচ ইয়াবা এবং ৫ গ্রাম হোরোইন জব্দ করেছে পুলিশ।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, বাবু বাঘার মাদক সম্রাট হিসাবে পরিচিত। তাকে চেনেনা এমন কোন মানুষ নেই। কারণ সে কয়েক বছর পুর্বে মাদক সহ থানা পুলিশের হাতে গ্রেফতার হওয়ার সময় পুলিশের গায়ে হাত তুলে এলাকায় ব্যাপক পরিচিত লাভ করে।
তার নামে বাঘা, লালপুর, নাটোর, রাজশাহী, সিরাজগঞ্জ ও ঢাকা সহ দেশের বিভিন্ন থানায় ১৪ টি মাদক মামলা রয়েছে।
বুধবার ভোর রাতে রাজশাহী জেলার পুলিশ সুপার মাসুদ হোসেনের নির্দেশনায় আমি বাঘা থানার ওসি সঙ্গীয় ফোর্সসহ নিজ হাতে তাকে গ্রেফতার করি। এরপর দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

সেপ্টেম্বর ২৩
০৬:২২ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]

সর্বশেষ