Daily Sunshine

প্রধানমন্ত্রীকে রাজশাহী চেম্বারের শুভেচ্ছা

Share

স্টাফ রিপোর্টার : ২০১৫ থেকে ২০২০ সাল পর্যন্ত টেকসই উন্নয়নে বাংলাদেশের অর্জনের জন্য ‘এসডিজি প্রোগ্রেস অ্যাওয়ার্ড’ পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি। সোমবার নিউইয়র্কে টেকসই উন্নয়ন বিষয়ক নবম বার্ষিক আন্তর্জাতিক কনফারেন্সে এ পুরষ্কার গ্রহন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বুধবার চেম্বারের সভাপতি মো. মনিরুজ্জামান, সিনিয়র সহ-সভাপতি মাসুদুর রহমান রিংকু, নাসিমুল গণি খান টোটন, পরিচালক মো. ফরিদ উদ্দিন, মো. শাহাদৎ হোসেন বাবু, তানজিলুর রহমান, তৌরিদ আল মাসুদ, মো. সাদরুল ইসলাম, ড. মো. ফয়সাল কবির চৌধুরী, শেখ মো. রেজাউর রহমান দুলাল, রিয়াজ আহমেদ খান, এবিএম হাবিবুল্লাহ (ডলার), মো. বজলুর রহমান, হারুন-উর-রশিদ, মো. আব্দুল গাফফার, মো. সুলতান মাহমুদ সুমন, মো. মাসুম সরকার, মো. আসাদুজ্জামান রবি, মো. মতিউল হক, এসএম আইয়ুবসহ সকল কর্মকর্তা ও কর্মচারীর পক্ষে চেম্বারের সচিব মহ. গোলাম জাকির হোসেন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।
উল্লেখ্য, জাতিসংঘের সাসটেইনেবল ডেভেলপমেন্ট সলুশন নেটওয়ার্ক (এসডিএসএন) গ্লোবাল মাস্টার্স অব ডেভেলপমেন্ট প্র্যাকটিস এবং যুক্তরাষ্ট্রের কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ের আর্থ ইনস্টিউট ও সেন্টার ফর সাসটেইনেবল ডেভেলপমেন্ট যৌথভাবে প্রধানমন্ত্রীকে এ পুরষ্কার প্রদান করেন।

সেপ্টেম্বর ২৩
০৬:২২ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]