Daily Sunshine

রাজশাহীতে ২৭০ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার ১

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে ২৭০ বোতল ফেন্সিডিলসহ মো. আমির হোসেন (৩৫) নামক এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার রাত সাড়ে ১০টায় তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত আমির হোসেন রাজশাহী জেলার চারঘাট থানার ইউসুফপুর সিপাইপাড়া গ্রামের মো. আলম সিপাইয়ের ছেলে।
ঘটনা সূত্রে জানা যায়,মঙ্গলবার রাতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো. আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো. মশিয়ার রহমান ও তার টিম গত মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনা করছিলো।
এসময় গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, কতিপয় চোরাকারবারী চরমাঝারদিয়াড় এলাকা হতে রাজপাড়া থানার শ্রীরামপুর পূর্বপাড়া জামে মসজিদের দক্ষিণ পাশে পদ্মা নদীর চর দিয়ে নদী পথে ভারতীয় তৈরি বাংলাদেশে আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল চোরাচালানের মাধ্যমে রাজশাহী শহরে সরবরাহ করার জন্য নিয়ে আসবে।
উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম ঘটনাস্থলে অবস্থান নিলে চোরাকারবারীরা পদ্মা নদীর চরের দিক হতে ফেন্সিডিল নিয়ে আসার সময় শহর রক্ষা বাঁধের উপরে আসামী আমির হোসেনকে গ্রেফতার করে। এসময় কিছু চোরাকারবারী ফেন্সিডিলের বস্তা ফেলে পালিয়ে যায়। গ্রেপ্তারকৃত আসামীর কাছ থেকে ১৫০ বোতল ও পলাতক আসামীর ফেলে যাওয়া বস্তা হতে ১২০ বোতল, মোট ২৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়।
পলাতক আসামীদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে এবং গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সেপ্টেম্বর ২৩
০৬:১৬ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]