Daily Sunshine

বারসিক এর আয়োজনে যুব সম্মেলন ও সম্মাননা প্রদান

Share

স্টাফ রিপোর্টার: নগরীর পদ্মা গার্ডেন অডিটোরিয়ামে ‘সচেতন তরুণদের সম্মিলিত প্রতিরোধ করবে সকল অতিমারির গতিরোধ’ এই শ্লোগানকে সামনে রেখে বরেন্দ্র অঞ্চল যুব সংগঠন ফোরাম ও বারসিকের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে বরেন্দ্র অঞ্চল যুব সম্মেলন ও সম্মাননা প্রদান।
বুধবার অনুষ্ঠিত সম্মেলন ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বারসিক এর আঞ্চলিক সমন্বয়ক মোহাম্মদ শহিদুল ইসলাম। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী ব্যবসায়ী সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক ও উত্তরবঙ্গ বেকারি মালিক সমিতির সাধারণ সম্পাদক সেকেন্দার আলী ও মুহাম্মদ তৌহিদুল আলম, পরিচালক বারসিক।
সম্মেলনে বরেন্দ্র অঞ্চলের ৪৬টি যুব সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন তার মধ্যে ১২টি যুব সংগঠনকে বিভিন্ন ক্যাটাগরিতে সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করা হয়। সম্মেলনে যৌথভাবে শ্রেষ্ঠ যুব সংগঠনের খেতাব অর্জন করেন যথাক্রমে সূর্যকিরণ বাংলাদেশ ও হেল্প পিপল’স।
শ্রেষ্ঠ যুব নির্বাচিত হন যৌথভাবে মোহাম্মদ সম্রাট রায়হান ও মোঃ রুবেল হোসেন মিন্টু এবং শ্রেষ্ঠ যুব নারী নির্বাচিত হন সাবিত্রী হেমব্রম। সবশেষে উপস্থিত সকল যুব সংগঠনের সদস্য বৃন্দের পরিবেশ-প্রকৃতি ও সমাজ তথা দেশের উন্নয়নে ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকারের মধ্যে দিয়ে সম্মেলনের সমাপ্তি ঘোষণা করা হয়।

সেপ্টেম্বর ২৩
০৬:১৫ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]

সর্বশেষ