Daily Sunshine

ধামইরহাটে নদীতে ডুবে যাওয়া যুবকের এখনও সন্ধান মেলেনি

Share

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটের আত্রাই নদীতে ডুবে যাওয়া যুবকের সন্ধান মেলেনি। তাকে উদ্ধারের জন্য চার জন প্রশিক্ষিত ডুবুরীদল কাজ চালিয়ে যাচ্ছেন। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ অচিরে তাকে উদ্ধার করতে পারবেন বলে আশা ব্যক্ত করেছেন।
জানা গেছে, উপজেলার খেলনা ইউনিয়নের রসপুর মধ্যপাড়া গ্রামের আদিবাসী যুবক মতিষ পাহান (৩৮) গত রোববার আত্রাই নদীর পশ্চিম পাড়ে বশড়ি দিয়ে মাছ ধরতে যায়। এক পর্যায়ে ওই দিন সন্ধ্যার দিকে সে নদীর পাড় থেকে পানিতে পড়ে যায়। খবরটি জানাজানি হলে তাকে উদ্ধারের জন্য স্থানীয় পুলিশ প্রশাসন এবং ফায়ার সার্ভিসের কর্মীরা নিরলসভাবে গভীর রাত পর্যন্ত তল্লাসী চালায়। মতিষ পাহান ওই গ্রামের মৃত শুকরা পাহানের ছেলে।
এব্যাপারে পত্নীতলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অফিসের ইনচার্জ স্টেশন অফিসার মো.রায়হান ইসলাম বলেন, খবর পেয়ে গভীর রাত পর্যন্ত ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো.আব্দুল মমিনের নেতৃত্বে পুলিশের একটি দল এবং ফায়ার সার্ভিসের কর্মীরা নদীতে তল্লাসী চালায়। তার কোন সন্ধান না মেলায় সোমবার সকাল থেকে রাজশাহী থেকে প্রশিক্ষিত চারজন ডুবুরী এবং চার জন ফায়ার সার্ভিসের কর্মী মতিষ পাহানকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।
তবে নদীতে স্রোত থাকায় উদ্ধার কাজ কিছুটা বিঘ্ন ঘটছে। জীবিত বা মৃত অবস্থায় উদ্ধার না হওয়া পর্যন্ত এ অভিযান চলবে। তিনি আরও বলেন,আশা করছি দ্রুত তার সন্ধান মেলবে।

সেপ্টেম্বর ২১
০৬:৫২ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]