Daily Sunshine

ফুটবলে উন্নতিতে বাংলাদেশকে সাহায্য করতে চায় স্পেন

Share

স্পোর্টস ডেস্ক: ফুটবলে ব্যর্থতার চক্রেই পড়ে থাকা বাংলাদেশের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে স্পেন। সাবেক বিশ্ব চ্যাম্পিয়নরা অবকাঠামো নির্মাণ ও প্রশিক্ষণে সহায়তা দেওয়ার আগ্রহ প্রকাশ করেছে।
সচিবালয়ে সোমবার যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের সঙ্গে সৌজন্য সাক্ষাতে স্পেনের রাষ্ট্রদূত ফ্রান্সিসকো দে আসিস বেনিতেস সালাস জানান, স্টেডিয়াম নির্মাণ, বিভিন্ন উপজেলায় টার্ফ স্থাপন ও প্রশিক্ষণ খাতে সাহায্য করতে চান তারা।
“বিশ্ব ফুটবলে স্পেন একটি শক্তিশালী দল। তাই বাংলাদেশের ফুটবলকে বিশ্ব ফুটবলে একটি শক্তিশালী অবস্থানে নিয়ে যেতে বন্ধু প্রতীম বাংলাদেশের অবকাঠামোগত উন্নয়নসহ প্রশিক্ষণখাতে স্পেন সহযোগিতা করতে চায়। এছাড়া দুই দেশের খেলোয়াড়, কোচ কর্মকর্তাদের মধ্যে অভিজ্ঞতা বিনিময়ের জন্য দ্বিপাক্ষিক সমঝোতা স্মারক সাক্ষর করা যেতে পারে।”
এই প্রস্তাবনাকে স্বাগত জানিয়ে বিকেএসপির মেধাবী ছাত্রসহ তরুণ উদীয়মান খেলোয়াড়দের স্পেনে বৃত্তি দেওয়ার আহ্বান জানান যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী রাসেল। একই সঙ্গে স্পেনে উন্নত প্রশিক্ষণ গ্রহণ এবং বাংলাদেশে এসে স্প্যানিশ কোচদের প্রশিক্ষণ ক্যাম্প আয়োজনের পথ করে দেওয়ার কথা বলেন তিনি। এ সময়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন- বাফুফে প্রধান কাজী সালাউদ্দিন আহমেদ।

সেপ্টেম্বর ২১
০৬:৪৪ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]

সর্বশেষ