Daily Sunshine

৩ মিনিটের ঝলকে রিয়ালের রোমাঞ্চকর জয়

Share

স্পোর্টস ডেস্ক: নিজেদের মাঠে ভ্যালেন্সিয়া তখন এক গোলে এগিয়ে। স্বপ্ন দেখছিল আরও তিন পয়েন্টের। কিন্তু প্রতিপক্ষ যে রিয়াল মাদ্রিদ! পিছিয়ে পড়েও ছাড়েনি ম্যাচের নিয়ন্ত্রণ। তিন মিনিটের ঝলকে দুই গোল করে ম্যাচ জিতেছে কার্লোস আনচেলত্তির দল।
রবিবার ভ্যালেন্সিয়াকে তাদের মাঠে ২-১ গোলে হারানো ম্যাচে রিয়ালের হয়ে লক্ষ্যভেদ করেছেন ভিনিসিয়াস জুনিয়র ও করিম বেনজেমা। ম্যাচের ৬৬ মিনিটে স্প্যানিশ উইঙ্গার হুগো দুরোর গোলে এগিয়ে যায় ভ্যালেন্সিয়া। ভুলটা রিয়ালের রক্ষণভাগেরই ছিল। ডানপ্রান্ত থেকে উড়ে আসা এক ক্রস সামলাতে পারেননি দানি কারভাহালের বদলে মাঠে নামা লুকাস ভাসকেজ। হেড করে বল দিয়ে দেন ফাঁকা দাঁড়িয়ে থাকা দুরোর কাছে। বাঁ পায়ের দুর্দনাত ভলিতে গোল করতে সমস্যা হয়নি এই উইঙ্গারের।
রিয়াল হিসেব বদলে দেন শেষের পাঁচ মিনিটে। ৮৬ মিনিটে বেনজেমার সহায়তায় গোল করেন ভিনিসিয়াস, দুই মিনিট পরে তার সহায়তায় গোল আসে বেনজেমার পা থেকে। এ নিয়ে টানা পাঁচ লিগ ম্যাচে পাঁচ গোল হয়ে গেল ভিনিসিয়াসের। রিয়ালের হয়ে আগের পাঁচ গোল করতে যে ভিনিসিয়াস ৫৯ ম্যাচ সময় নিয়েছিলেন। লা লিগায় রিয়াল মাদ্রিদ ৫ ম্যাচে চার জয়ে ১৩ পয়েন্ট নিয়ে এখন তালিকার শীর্ষে। অন্যদিকে ভ্যালেন্সিয়া সমান ম্যাচে প্রথম হারে ১০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে।

সেপ্টেম্বর ২১
০৬:৪৪ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]