Daily Sunshine

বড়াইগ্রামে বিধবার রহস্যজনক মৃত্যু

Share

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে জাম্বিয়া বেওয়া (৪৩) নামে এক বিধবা মহিলার রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার উপজেলার গড়মাটি গ্রাম থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। তিনি গড়মাটি গ্রামের কোরবান প্রামাণিকের মেয়ে। এদিকে, নিহতের স্বজনদের দাবী পাওনা টাকা চাওয়ায় নির্যাতনের পর হত্যা করে তার লাশ ঝুলিয়ে রাখা হয়েছে।
নিহতের ভাতিজা সাহাবুল ইসলাম জানান, স্বামীর মৃত্যুর পরে তিনি বাবার বাড়িতে থেকে ধানের চাতালসহ বাড়ি বাড়ি কাজ করে জীবিকা নির্বাহ করতেন। তিনি আগের সম্পদ ও উপার্জনের উদ্বৃত্ত অংশ প্রতিবেশী লইমুদ্দিনের কাছে জমা রাখতেন।
সম্প্রতি প্রয়োজন হওয়ায় টাকাগুলো ফেরৎ চাইলে তিনি তালবাহানা শুরু করেন। রোববার সন্ধ্যায় জাম্বিয়া পুনরায় টাকার জন্য লইমুদ্দিনের বাড়িতে গিয়ে আর ফিরে আসেননি। পরে সোমবার দুপুরে তাদেরকে খবর দেয়া হয় জাম্বিয়া লইমুদ্দিনের তামাকের ঘরে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে।
তিনি জানান, আমার ফুফুর প্রায় ৫ লাখ টাকা লইমুদ্দিনের কাছে জমা রাখা ছিলো। এটা আত্নসাতের জন্যই সে আমার ফুফুকে হত্যা করে বাড়ির একটি ঘরে লাশ ঝুলিয়ে রেখে আত্নহত্যা বলে চালানোর চেষ্টা করছে। আমরা থানায় হত্যা মামলার প্রস্তুতি নিচ্ছি।
বড়াইগ্রাম থানার ওসি নজরুল ইসলাম মৃধা জানান, এটা হত্যা না আত্মহত্যা সেটি নিশ্চিত করে বলা যাচ্ছে না। আপাতত জিডি মুলে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে। পরবর্তীতে ময়নাতদন্ত প্রতিবেদন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সেপ্টেম্বর ২১
০৬:১৯ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]