Daily Sunshine

নগরীতে গোয়েন্দা পুলিশের অভিযানে ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে টাংগন এলাকায় ডিবি পুলিশ অভিযান পরিচালনা করে ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে।
রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষ্যে রাজশাহী মহানগর পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে কাজ করছে আরএমপি।
এরই ধারাবাহিকতায় রবিবার রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক মশিয়ার রহমান, আবু জোবায়ের ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো।
রাত ৩টার দিকে কাটাখালী বাজারে অবস্থানকালে ডিবি পুলিশের ওই টিম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, ভারত থেকে চোরাচালানের মাধ্যমে কিছু চোরাকারবারী ফেন্সিডিল পদ্মা নদী পার হয়ে কাটাখালী থানার টাংগন এলাকায় নিয়ে আসবে। উক্ত সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের ঐ টিম অভিযানের উদ্দেশ্যে রাত ৪টার দিকে টাংগন বালুরঘাটে পৌছায় এবং রাস্তার উপর একটি প্লাস্টিকের বস্তা দেখতে পায়। বস্তার মুখ খুলে ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেন।
ধারনা করা হয় পুলিশের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা ফেন্সিডিলের বস্তা ফেলে রেখে পালিয়ে যায়। পরবর্তীতে উক্ত ঘটনার আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

সেপ্টেম্বর ২০
০৭:১২ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]