Daily Sunshine

নগর কৃষক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

Share

প্রেস বিজ্ঞপ্তি : বাংলাদেশ কৃষক লীগ, রাজশাহী মহানগরের উদ্যোগে শুক্রবার সন্ধ্যা ৭টায় কুমারপাড়াস্থ নগর আওয়ামী লীগ কার্যালয়ে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ কৃষক লীগের সহ-সভাপতি ও রাজশাহী বিভাগ সমন্বয়ক কমিটির আহ্বায়ক আব্দুল লতিফ তারিন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, বাংলাদেশ কৃষক লীগের সহ-সভাপতি ও রাজশাহী বিভাগ সমন্বয়ক কমিটির সদস্য কৃষিবিদ সাখাওয়াত হোসনে সুইট, সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী বিভাগ সমন্বয়ক কমিটির সদস্য আসাদুজ্জামান বিপ্লব, মৎস ও প্রাণী সম্পদ বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী বিভাগ সমন্বয়ক কমিটির সদস্য কৃষিবিদ শামছুদ্দিন আল আজাদ, কৃষিপন্য ও ফসল বিষয়ক সম্পাদক ও রাজশাহী বিভাগ সমন্বয়ক কমিটির সদস্য আজমল হোসেন, বাংলাদেশ কৃষক লীগের সদস্য ও জেলা কৃষক লীগ সভাপতি রবিউল ইসলাম বাবু, বাংলাদেশ কৃষক লীগের সদস্য ও রাজশাহী বিভাগ সমন্বয়ক কমিটির সদস্য আবুল খায়ের নায়েম।
সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ কৃষক লীগ, রাজশাহী মহানগরের সভাপতি রহমতউল্লাহ সেলিম। সঞ্চালনা করেন বাংলাদেশ কৃষক লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক সাকের হোসেন বাবু। সভায় বাংলাদেশ কৃষক লীগ, রাজশাহী মহানগরের সকল স্তরের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

সেপ্টেম্বর ১৮
০৭:০৩ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]