Daily Sunshine

মান্দায় তিন লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

Share

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় এক যুবকের নিকট থেকে ৩ লাখ ২০ হাজার টাকা ছিনতাই করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। শুক্রবার সকাল ৯টার দিকে উপজেলার সদর ইউনিয়নের যদু পিয়নের মোড়ের অদুরে আনোয়ার হোসেনের বাড়ির সামনের রাস্তায় এ ঘটনা ঘটে।
পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষরা এ ঘটনা ঘটিয়েছে বলে দাবি ভুক্তভোগী পরিবারের। ঘটনার শিকার যুবকের নাম সাব্বির হোসেন (২০)। তিনি ঘাটকৈর পূর্বপাড়া গ্রামের গরু ব্যবসায়ী আব্দুল মতিনের ছেলে।
গরু ব্যবসায়ী আব্দুল মতিন জানান, ‘উপজেলার বৈলশিং ও চকবাবন গ্রামের তিন ব্যক্তির নিকট চারটি গরু কিনেছি। দরদাম ঠিক হওয়ায় গরুগুলো মালিকের বাড়ি থেকে উঠিয়ে চৌবাড়িয়া হাটে নিয়ে যাব। এজন্য ছেলে সাব্বিরকে বাড়ি থেকে টাকা নিয়ে আমার কাছে পৌঁছে দেওয়ার কথা বলি। আমার কাছে আসার পথে ছেলে সাব্বিরের নিকট থেকে টাকা ছিনিয়ে নেওয়া হয়েছে বলে দাবি করেন তিনি।’
ভুক্তভোগী সাব্বির হোসেন বলেন, ‘বাবার নির্দেশে একটি ব্যাগে ৩ লাখ ২০ হাজার টাকা নিয়ে আমি ও রাজিব মোটরসাইকেলে চকবাবন গ্রামে যাচ্ছিলাম। পথে আনোয়ার হোসেনের বাড়ির সামনে সাজু পথরোধ করে আমার মুখে ঘুষি চালিয়ে দেন। এতে আমরা মোটরসাইকেল নিয়ে রাস্তার পাশে পড়ে যাই। এ সুযোগে আমার হাতে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় সাজু। এতে আমি ডান চোখে আঘাতপ্রাপ্ত হয়েছি। পরে স্থানীয়দের সহায়তায় মান্দা হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছি।’
প্রত্যক্ষদর্শী জামাল হোসেন জানান, একই রাস্তা দিয়ে তিনি মাঠে যাচ্ছিলেন। এসময় দেখেন মোটরসাইকেলে থাকা সাব্বির ও রাজিবকে আক্রমণ করেছে সাজু। আক্রমণে তারা দুজনেই মোটরসাইকেল নিয়ে রাস্তার পাশে পড়ে যান। এর পরই সেখানে থেকে সাজুকে দৌড়ে পালিয়ে যেতে দেখেন। তবে পালিয়ে যাওয়ার সময় রাজুর হাতে কোন ব্যাগ ছিল কি-না এ বিষয়ে তিনি কিছুই জানাতে পারেন নি।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, এ সংক্রান্ত একটি এজাহার পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সেপ্টেম্বর ১৮
০৬:৪৬ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]