Daily Sunshine

নিরাপত্তা ঝুঁকিতে পাকিস্তান- নিউ জিল্যান্ড সিরিজ বাতিল

Share

স্পোর্টস ডেস্ক: খেলা শুরুর কয়েক ঘণ্টা আগে নিরাপত্তার ঝুঁকিতে পাকিস্তান-নিউ জিল্যান্ড সিরিজ পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। শুক্রবার ওয়ানডে ম্যাচ দিয়ে মাঠে নামার কথা ছিল দুই দলের, এর আগেই নিরাপত্তার ঝুঁকিতে পরিত্যক্ত হয় সিরিজ।
পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এক বিবৃতিতে বলে, ‘কিছুক্ষণ আগে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড আমাদের জানিয়েছে, তারা কিছু নিরাপত্তা সতর্কতা পেয়েছে এবং একতরফাভাবে সিরিজ স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে।’
বিবৃতিতে আরও বলা হয়, পিসিবি এবং পাকিস্তান সরকার সফরকারি সব দলের জন্য প্রশ্নাতীত নিরাপত্তা ব্যবস্থা দিয়ে থাকে। নিউজিল্যান্ড ক্রিকেট দলের জন্যও আমরা সেই ব্যবস্থাই রেখেছি। প্রধানমন্ত্রী ব্যক্তিগতভাবে নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেছেন এবং জানিয়েছেন, আমাদের গোয়েন্দা বিভাগ বিশ্বের অন্যতম সেরা। সফরকারি দলের জন্য কোনো ধরনের নিরাপত্তা শঙ্কা নেই এখানে।’ প্রায় ১৮ বছর পর পাকিস্তান সফর করছিল নিউ জিল্যান্ড। ২০০৩ সালে শেষবার পাকিস্তানে সিরিজ খেলেছিল কিউইরা। এবারের সফরে ৩টি ওয়ানডে ও ৫টি-টোয়েন্টি খেলার কথা ছিল।
সূচি অনুযায়ী রাওয়ালপিন্ডিতে আজ শুরু হওয়ার কথা ছিল তিন ওয়ানডের প্রথম ম্যাচ। বাকি দুটি ম্যাচ হওয়ার কথা ছিল ১৯ ও ২১ সেপ্টেম্বর। ২৫ সেপ্টেম্বর থেকে ৩ অক্টোবর লাহোরে হওয়ার কথা ছিল পাঁচটি টি-টোয়েন্টি।

সেপ্টেম্বর ১৮
০৬:৪২ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]