Daily Sunshine

নিজেদের ছাড়িয়ে গেলো বসুন্ধরা কিংস

Share

স্পোর্টস ডেস্ক: বাফুফের সহ-সভাপতি ও ন্যাশনাল টিমস কমিটির চেয়ারম্যান কাজী নাবিল আহমেদ যখন জাতীয় দলের নতুন কোচ হিসেবে অস্কার ব্রুজনের নাম ঘোষণা করেন, তখন এ স্প্যানিশ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শেখ রাসেল ক্রীড়া চক্রের বিপক্ষে প্রিমিয়ার লিগের ম্যাচে বসুন্ধরা কিংসের ডাগআউটে।
ম্যাচ শেষ হওয়ার অনেক আগেই গণমাধ্যমকর্মীরা ছিলেন অস্কারের প্রতিক্রিয়া নেয়ার অপেক্ষায়। কিন্তু ম্যাচের শেষ বাঁশি বাজতেই তিনি হনহন করে চলে গেলেন ড্রেসিংরুমে। জাতীয় দলের কোচের দায়িত্ব পাওয়ার পর কি প্রতিক্রিয়া? মাথা নাড়িয়ে বোঝালেন, কোনো কথা বলবেন না। দল ১-০ গোলে জিতেছে, কিন্তু খেলোয়াড়দের পিঠ না চাপড়ে দিয়েই তিনি ঢুকে গেলেন সাজঘরে।
আগেই শিরোপা নিশ্চিত হওয়া কিংস এখন আনুষ্ঠানিকতা শেষ করছে। আরও একটি ম্যাচ তাদের বাকি আবাহনীর বিপক্ষে। ২০ সেপ্টেম্বর ওই ম্যাচের মধ্যে দিয়েই শেষ হবে এবারের মৌসুম। শেখ রাসেলের বিপক্ষে জয়টা সহজে পায়নি কিংস। ৭৯ মিনিটে রবসন রবিনহোর দেয়া পেনাল্টি গোলে পূর্ণ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে অস্কারের দল। এ জয়ের মধ্য দিয়ে বসুন্ধরা কিংস ছাড়িয়ে গেল নিজেদের।
২০১৮-১৯ মৌসুমে ২৪ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল তারা। এবার এক ম্যাচ বাকি থাকতে তাদের পয়েন্ট ৬৪। শেষ ম্যাচ জিতলে ৬৭ পয়েন্ট নিয়ে লিগ শেষ করবে পরপর দুই বছরের চ্যাম্পিয়নরা।

সেপ্টেম্বর ১৮
০৬:৪৩ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]