Daily Sunshine

দুর্গাপুরে নকল প্রসাধন কারখানা আবিস্কার, গ্রেফতার ২

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর দুর্গাপুর উপজেলার গ্রামে এবার নকল প্রসাধন সামগ্রীর কারখানার সন্ধান পেয়েছে পুলিশ। উপজেলার জয়কৃজষ্ণপুর গ্রামে গোপনে গড়ে উঠা এ কারখানায় অভিযান চালিয়ে দুই ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতারকৃতদের একজন বিশ্বজিৎ সরকার (২৮) অপরজন বিপ্লব সরকার (২৫)। তারা জেলার দুর্গাপুরের জয়কৃজষ্ণপুর এলাকার বলাই সরকারের ছেলে। পুলিশী অভিযানের সময় সেখান থেকে আরও কয়েকজন পালিয়ে যায়। শুক্রবার রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশ বৃহস্পতিবার রাতে দুর্গাপুরের জয়কৃজষ্ণপুর গ্রামের বিশ্বজিতের বাড়িতে অভিযান চালায়। সেখান থেকে প্রথমে বিশ্বজিত ও বিপ্লবকে আটক করা হয়। পরে অভিযান চালিয়ে বাড়ি থেকে বিপুল পরিমান নকল প্রসাধন সামগ্রী, প্রসাধন তৈরীর মেশিন, বিভিন্ন কোম্পানীর মোড়ক, একটি ভেজাল ক্রীম তৈরির মেশিন, একটি হিট ম্যাশিন, একটি ক্লীপ ও একটি টাইট মেশিন জব্দ করা হয়।
এছাড়া ১৮০টি ভেজাল ক্রীমের কোটা। ৪৮টি ভেজাল ক্রীম, নকল লতা হারবালের কাগজ, দুই বস্তা খালি কৌটা, বিপুল পুরমান তরল কেমিক্যাল, দুটি গ্যাস সিলিন্ডার ও একটি মোটরসাইকেলও জব্দ করা হয়। পুলিশ জানায়, রাতেই তাদের দুর্গাপুর থানায় সোপর্দ করা হয়। এ ঘটনায় দুর্গাপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

সেপ্টেম্বর ১৮
০৬:৪২ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]