Daily Sunshine

রাবি কোষাধ্যক্ষের বিদায় সংবর্ধনা

Share

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) কোষাধ্যক্ষ অধ্যাপক এ কে এম মোস্তাফিজুর রহমান আল-আরিফ তাঁর চার বছরের কার্যকাল শেষ করেছেন। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুর ২টায় বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে তাঁকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।
এসময় উপাচার্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও পরে কোষাধ্যক্ষ হিসেবে তাঁর অবদান গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করে তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। উপাচার্য বিদায়ী কোষাধ্যক্ষকে ফুলের তোড়া ও শুভেচ্ছা স্মারক উপহার প্রদান করেন। বিদায়ী কোষাধ্যক্ষ তাঁর দায়িত্ব পালনে উপাচার্য ও উপ-উপাচার্যবৃন্দসহ সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
সেখানে অন্যদের মধ্যে উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া, উপ-উপাচার্য অধ্যাপক সুলতান-উল-ইসলাম, রেজিস্ট্রার অধ্যাপক আবদুস সালাম, অর্থ ও হিসাব দপ্তরের উপ-পরিচালক গোলাম কিবরিয়া, অডিটসেলের উপ-পরিচালক আজিজ মো. নেয়ামুল হক বক্তব্য রাখেন।
অর্থ ও হিসাব দপ্তরের অতিরিক্ত হিসাব পরিচালক হাসিন আহমেদ খানের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে জনসংযোগ দপ্তরের প্রশাসক ড. আজিজুর রহমানসহ অর্থ ও হিসাব দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। প্রসঙ্গত, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহামান্য রাষ্ট্রপতি ২০১৭ সালের ১৮ সেপ্টেম্বর প্রফেসর এ কে এম মোস্তাফিজুর রহমানকে চার বছরের জন্য কোষাধ্যক্ষ পদে নিয়োগ দেন। তিনি বিশ্ববিদ্যালয়ের ১৯তম কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেন।

সেপ্টেম্বর ১৭
০৬:৫৪ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]

সর্বশেষ