Daily Sunshine

মান্দায় বৃদ্ধার হত্যাকান্ডে পুত্রবধূর ৭ দিনের রিমান্ড আবেদন

Share

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় বৃদ্ধা আকলিমা বেগম (৭০) হত্যাকান্ডের ঘটনায় পুত্রবধূ লাইলি বেগমসহ অজ্ঞাতনামা সহযোগীদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। নিহতের বড়ছেলে আবুল কাসেম মন্ডল বাদি হয়ে গত মঙ্গলবার দুপুরে থানায় মামলাটি দায়ের করেন।
নৃশংস এ হত্যাকান্ডের রহস্য উদঘাটনে বৃহস্পতিবার নওগাঁ আদালতে নিহতের পুত্রবধূ লাইলি বেগমের ৭ দিনের রিমান্ডের আবেদন করেছেন মামলার তদন্ত কর্মকর্তা।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, নিহতের বড়ছেলের মামলায় লাইলি বেগমকে গ্রেপ্তার দেখিয়ে জেলহাজতে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে হত্যাকান্ডে ব্যবহৃত একটি ধারালো অস্ত্র। এছাড়া সংগৃহিত বেশকিছু আলমত পরীক্ষার জন্য সিআইডির ফরেনসিক ল্যাবে পাঠানো হয়েছে।
ওসি আরও বলেন, হত্যাকান্ডের রহস্য উদঘাটনে গ্রেপ্তারকৃত লাইলি বেগমকে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য বৃহস্পতিবার নওগাঁ আদালতে ৭ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা।
উল্লেখ্য, গত সোমবার রাতে মান্দা উপজেলার পারনুরুল্লাবাদ গ্রাম থেকে আকলিমা বেগমের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। তাকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে হত্যা করা হয়। নিহত আকলিমা ওই গ্রামের মৃত নুর উদ্দিন হাজীর স্ত্রী।

সেপ্টেম্বর ১৭
০৬:৫০ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]

সর্বশেষ