Daily Sunshine

আদমদীঘিতে দোকানের দেয়াল কেটে আড়াই লাখ টাকার মালামাল চুরি

Share

আদমদীঘি প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে মেসার্স অংকন ট্রেডার্স নামের একটি কীটনাশক ঔষধের দোকানের পিছনের দেওয়াল কেটে প্রায় আড়াই লাখ টাকার মালামাল চুরির ঘটনা ঘটেছে। বুধবার দিবাগত রাতে উপজেলার নশরতপুর ইউনিয়নের বিহিগ্রাম বাজারে এ ঘটনাটি ঘটে। বৃহস্পতিবার সকালে দোকান খুলতে এসে দোকানের স্বত্বাধিকারী বিষয়টি জানতে পারেন। এ ঘটনার পর থেকে ওই বাজারের ব্যবসায়ীদের মাঝে চুরি আতঙ্ক বিরাজ করছে।
দোকানের স্বত্বাধিকারী আসাদুজ্জামান রাহিদ বলেন, প্রতিদিনের ন্যায় বুধবার রাত সাড়ে ৮ টার দিকে দোকান বন্ধ করে তিনি বাড়িতে চলে যান। বৃহস্পতিবার সকালে দোকান খুলে দেখতে পান দোকান ঘরের পিছনের গ্যাস ফ্যান নেই, দেওয়ালের ইট কাটা এবং দোকানের ঔষুধগুলো নেই।
রাতে কোন এক সময় চোরেরা দোকান ঘরের পিছন থেকে গ্যাস ফ্যান খুলে তার নিচ থেকে ইটগুলো কেটে ভিতরে প্রবেশ করে দোকানের মধ্যে থাকা সিনজেনটা কোম্পানির ভিরতাকো, এমিস্টারটপ ঔষধসহ প্রায় আড়াই লাখ টাকার বিভিন্ন ঔষধ চুরি করে নিয়ে গেছে চোরেরা। সকালেই বিষয়টি থানা পুলিশকে জানানো হয়েছে।
জানতে চাইলে আদমদীঘি থানার উপ-পরিদর্শক সোলাইমান আলী বলেন, ঘটনাটি জানার পর ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

সেপ্টেম্বর ১৭
০৬:৪৯ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]