Daily Sunshine

জয়পুরহাটে তিন ডাকাত গ্রেফতার

Share

স্টাফ রিপোর্টার, জয়পুরহাট: জয়পুরহাটের কালাইয়ে ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার সন্ধ্যায় উপজেলার বানদির্ঘী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় বিপুল পরিমাণ ইয়াবা, গুলি, দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মালিক।
গ্রেফতারকৃতরা হলো জয়পুরহাটের কালাই উপজেলার বানদিঘী গ্রামের ছফির উদ্দিনের ছেলে মাহবুব মন্ডল (৪২), কালাই থানা পাড়া গ্রামের মৃত আজিজুর রহমানের ছেলে বজলার রহমান বুলেট (৪৩) ও গাইবান্ধার গোবন্দিগঞ্জের আয়ভাঙ্গি গ্রামের হামিদের ছেলে সাদ্দাম হোসেন (৩৪)।
কালাই থানার ওসি সেলিম মালিক জানান, আটকৃতরা দীর্ঘদিন ধরে জেলার বিভিন্ন এলাকায় ডাকাতি এবং মাদক ব্যবসা করে আসছিল। গত বুধবার বানদিঘী এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলেন তারা, এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেফতার করা হয়।
এসময় তাদের কাছ থেকে ৪৪০ পিস ইয়াবা, ২ রাউন্ড গুলি, হাতুড়ি, ছুরি, কাঠের লাঠি, জব্দ করা হয়। ওসি আরো জানান, তাদের বিরুদ্ধে জেলার বিভন্ন থানায় হত্যা, অস্ত্র, ছিনতাই, ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে।

সেপ্টেম্বর ১৭
০৬:৪৮ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]