Daily Sunshine

ফেসবুক ফলোয়ার দেড় কোটি ছাড়ানোর পর আপ্লুত সাকিব

Share

স্পোর্টস ডেস্ক: সাকিব আল হাসান, বাংলাদেশের ক্রিকেটে সবচেয়ে বড় বিজ্ঞাপন। বাংলাদেশের সেরা অলরাউন্ডারের সমর্থক দেশের গণ্ডি ছাড়িয়ে বিদেশেও পৌঁছেছে। সোশ্যাল মিডিয়াতেও তার অসংখ্য ভক্ত, সমর্থক। সেখানেই অনন্য এক মাইলফলক ছুঁলেন বাঁহাতি অলরাউন্ডার।
সাকিবের অফিসিয়াল ফ্যান পেজে ফলোয়ার দেড় কোটি ছাড়াল বৃহস্পতিবার। দেশের প্রথম ব্যক্তি হিসেবে তার ফ্যান পেজ এক কোটি ছাড়ায় কয়েক মাস আগে। এবার সেখানে যুক্ত হলেন আরও ৫০ লাখ ভক্ত-সমর্থক।
এমন অর্জনের পর সাকিব একটি ছবি পোস্ট করেছেন, যেখানে একটি লাল বলে দাঁড়িয়ে ব্যাট হাতে শট খেলছেন। পেছনে লেখা ১৫ মিলিয়ন মানে দেড় কোটি এবং সাদা অক্ষরে ইংরেজিতে লেখা ‘রিজনস টু ড্রিম বিগ’ মানে বড় স্বপ্ন দেখার কারণ। আপ্লুত সাকিব সমর্থকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে লিখেছেন, ‘আমি বিশ্বাস করি আমার সমর্থকরা পৃথিবীর সবচেয়ে শ্রেষ্ঠ সমর্থক। ধন্যবাদ সবাইকে সবসময় এতটা দোয়া ও ভালোবাসা দেওয়ার জন্য এবং আমার প্রতিটি সুখ-দুঃখে সঙ্গে থাকার জন্য। আপনাদের সকলকে ভালোবাসি।’
সাকিব এখন আইপিএল খেলতে আরব আমিরাতে আছেন। নিউ জিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শেষে দেশ ছাড়েন তিনি। সেখানে আছেন কোয়ারেন্টাইনে। আগামী ২০ সেপ্টেম্বর রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে দ্বিতীয় পর্ব শুরু করবে তার দল কলকাতা নাইট রাইডার্স।

সেপ্টেম্বর ১৭
০৬:৪৩ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]

সর্বশেষ