Daily Sunshine

বিদ্যুৎ বন্ধের বিজ্ঞপ্তি

Share

স্টাফ রিপোর্টার : কাটাখালী বিদ্যুত গ্রিড সংলগ্ন এলাকায় সংস্কার কাজের দরুন আগামী ১৭ ও ১৮ সেপ্টেম্বর রাজশাহী নগরীর গুরুত্বপূর্ণ একাধিক এলাকায় বিদ্যুৎ সংযোগ সাময়িক বন্ধ থাকবে। এবিষয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে নেসকো।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, কাটাখালী বাজারে পৌরসভা কর্তৃপক্ষ রাস্তা মেরামত ও সংরক্ষণ কাজ করছে। এসময় রাস্তা ও বিদ্যুত লাইনের আশপাশেল গাছের ডালপালা কাটিবার হবে। এজন্য আগামী ১৭ সেপ্টেম্বর সিটি সেন্ট্রাল ৩৩ কেভি লাইনে সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।
বিকল্প সোর্সের মাধ্যমে সিটি সেন্ট্রাল উপকেন্দ্র থেকে বিদ্যুৎ সরবরাহ সচল থাকিলেও ৩৩ কেভি চেঞ্জ ওভার এর জন্য বিদ্যুৎ ভবন, কলাবাগান, সাধারণবীমা ভবন, লক্ষীপুর, সিএনবি মোড়, পাঠানপাড়া, দরগাপাড়া, রাজশাহী কলেজ, সাহেব বাজার, আরডিএ মার্কেট, রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতাল কোয়াটার এলাকায় মাঝে মধ্যে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকতে পারে। সাময়িক বিদ্যুৎ বন্ধের জন্য কর্তৃপক্ষ আন্তরিক ভাবে দু:খ প্রকাশ করেছে।
এদিকে কাটাখালী ১৩২/৩৩ কেভি গ্রীড উপকেন্দ্রে টি-৩ এক্সটেনশন লাইনে নাটোর পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ লাইন মেরামত ও সংরক্ষণ কাজ করবেন। এজন্য লাইনের পাশ্ববর্তি গাছের ডালপালা কাটা হবে। আগামী ১৮ সেপ্টেম্বর বিন্দুর মোড় ৩৩ কেভি লাইনে সকাল ৬ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকিবে। বিকল্প সোর্সের মাধ্যমে বিন্দুর মোড় উপকেন্দ্র হইতে বিদ্যুৎ সরবরাহ সচল থাকিলেও ৩৩ কেভি চেঞ্জ ওভার এর জন্য কাদিরগঞ্জ, গ্রেটাররোড, বিন্দুরমোড়, বোয়ালিয়া থানা, নিউমার্কেট সুলতানাবাদ, শিরোইল ষষ্টিতলা, মালোপাড়া, ঘোড়ামারা এলাকায় মাঝে মধ্যে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকতে পারে। সাময়িক বিদ্যুৎ বন্ধের জন্য কর্তৃপক্ষ আন্তরিক ভাবে দু:খ প্রকাশ করেছেন।

সেপ্টেম্বর ১৬
০৬:৩৩ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]

সর্বশেষ