Daily Sunshine

গোদাগাড়ীতে হেরোইনসহ দুই কিশোর গ্রেফতার

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর গোদাগাড়ী উপজেলার উজানপাড়া গ্রামের একটি রাস্তার পাশ থেকে ৭৬০ গ্রাম হেরোইনসহ দুই কিশোরকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ রাজশাহীর সদস্যরা। উদ্ধারকৃত হেরোইনের বাজার মূল্য ৭৬ লাখ টাকা। মঙ্গলবার দুপুর আড়াইটায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট থানার ছোট জামবাড়িয়া গ্রামের মো. বাবুর ছেলে মো. ইসমাইল হোসেন (১৭) এবং মো. এনামুল হকের ছেলে মো. মোরসালিন (১৫)। র‌্যাব জানিয়েছে এই দুই কিশোর মাদক ব্যবসায়ী।
ঘটনার বিবরণ তুলে ধরে র‌্যাব-৫ জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে গোদাগাড়ী থানাধীন উজানপাড়া গ্রামের রাজশাহী টু গোদাগাড়ী হাইওয়ে রাস্তার পূর্বপার্শ্বে কাচাঁ রাস্তার উপর কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে ঊর্ধ্বতন মঙ্গলবার বিকেল আড়াইটার সময় সঙ্গীয় অফিসার ও ফোর্স ঘটনাস্থলে জনৈক আজিজুলের বাড়ী সংলগ্ন পূর্বপার্শ্বে কাচাঁ রাস্তার উপর পৌছা মাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ২ জন যুবক কৌশলে পালানোর চেষ্টা করে। এসময় র‌্যাবের সদস্যরা উভয় যুবককে আটক করে।
অনেক লোকজনের উপস্থিতিতে আটককৃতদের জিজ্ঞাসাবাদকালে তারা স্বীকার করে যে, তারা অবৈধভাবে হেরোইন সংগ্রহ করে রাজশাহী জেলার গোদাগাড়ী থানার বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল। তারা আরো জানায় যে, হেরোইন সাদৃশ্য পাউডার সুজন (৪০) নামের এক ব্যক্তি কাছ থেকে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে তারা ঘটনাস্থলে অবস্থান করছিল। শেষ খবর পাওয়া পর্যন্ত আসামীদের বিরুদ্ধে গাদগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১) সারণী ৮(গ) ধারায় র‌্যাবের পক্ষ থেকে মামলা করা হয়েছে।

সেপ্টেম্বর ১৫
০৫:৫৪ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]