Daily Sunshine

বিয়ের পরই স্বামীকে নিয়ে রাজশাহীতে মাহি

Share

স্টাফ রিপোর্টার: বিয়ের পরই স্বামীকে নিয়ে রাজশাহী চলে এসেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ভোরবেলা সড়কপথে নিজের গ্রামের বাড়ি পৌঁছান এই ঢাকাই তারকা। নিজের মতো করে সময় কাটাতে রাজশাহী যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন- জানালেন মাহি।
১৩ সেপ্টেম্বর রাত ১২টা ৫ মিনিটে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহিয়া মাহি-কামরুজ্জামান সরকার। বিয়ের পর রাজশাহী যাওয়ার কারণ জানতে চাইলে মাহি বললেন, ‘পরিবার, আত্মীয়স্বজন-সবাইকে সময় দিতেই এসেছি। আমাদের বিয়ে হয়েছে ঢাকায়। আজ ভোরে রাজশাহীতে এসেছি।’
মাহির স্বামী কামরুজ্জামান সরকার গাজীপুরের রাজনীতিবিদ ও ব্যবসায়ী। তাঁর সঙ্গে পরিচয় কীভাবে জানতে চাইলে মাহি বললেন, ‘৮ থেকে ৯ বছর আগে আমার এক স্কুল ফ্রেন্ডের হাজবেন্ডের মাধ্যমে একটি ঘরোয়া অনুষ্ঠানে পরিচয়। পরিচয়ের পর থেকেই আমরা বন্ধু। ব্যস্ততার কারণে সেভাবে কথা হতো না।
বন্ধুদের বিয়ে, হঠাৎ বন্ধুদের সঙ্গে ঘোরাঘুরি করতে গিয়ে দেখা হতো। কথা হতো। এভাবেই চলছিল। কিন্তু খুব একটা দেখা হতো না। রিসেন্টলি একটি গেট টুগেদারের সময় আমাদের আবার দেখা হয়। তখন থেকেই কিছুটা নিয়মিত কথা বলা হতো।’
২০১৬ সালের ২৪ মে সিলেটের মাহমুদ পারভেজ অপুকে বিয়ে করেন মাহিয়া মাহি। পাঁচ বছর পর গত মে মাসে মাহিয়া মাহি নিজেই ফেসবুকে তার বিবাহবিচ্ছেদের খবর জানিয়েছিলেন। বিচ্ছেদের পর থেকে এই অভিনেত্রীর বিভিন্ন ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে শুরু হয় গুঞ্জন।
জুনের এক রাতে হঠাৎ করেই মাহি তার ফেসবুকে লেখেন, ‘ওয়েল, আই ক্যান ফিল ইউ ইন সংস, মুভিজ অ্যান্ড এভরিহয়ার।’
এরপর থেকে ধারাবাহিকভাবে ফেসবুকে রোমান্টিক স্ট্যাটাস পোস্ট করতে থাকেন মাহি। অবশেষে মাহি ঘোষণা দেন, ১৩ সেপ্টেম্বর তিনি ভক্ত ও দর্শককে সারপ্রাইজ দেবেন। সে কথা রাখলেন এই অভিনেত্রী।

সেপ্টেম্বর ১৫
০৫:৪৩ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]