Daily Sunshine

বঙ্গবন্ধু প্রিমিয়ার ও কামারুজ্জামান ১ম বিভাগ ফুটবল লীগ শুরু

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় শনিবার থেকে বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশনের ৮টি ও শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান ১ম বিভাগের ১০ টি ফুটবল দল নিয়ে মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ও এ.এইচ.এম কামারুজ্জামান ফুটবল লীগ শুরু হয়েছে। উদ্বোধনী দিনে শেখ রাসেল ক্রীড়া চক্র ১-০ গোলে আবাহনী ক্রীড়া চক্রকে হারায়।
বিজয়ী দলের পক্ষে খেলার ৬৭ মিনিটের মাথায় কানন জয়সুচক গোলটি করেন। ফুটবল এ্যাসোসিয়েশন থেকে অংশ গস্খহনকারী ক্লাবগুলিকে ২টি ও উপজেলা ক্রীড়া সংস্থাকে ৫টি করে ফুটবল প্রদান করা হয়। শনিবারের খেলায় প্রিমিয়ার ডিভিশনের উপশহর স্পোর্টিং ক্লাব ও আলিফ লাম মিম সংঘ, ১ম বিভাগে শিরোইল স্পোর্টিং ক্লাব ও টাউন ক্লাব অংশ নেবে।
লীগ পর্যায়ের এই খেলার উদ্বোধন করবেন বাংলাদেশ জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিদেও মহাসচিব ও বাংলাদেশ অলিম্পিক এ্যাসোসিয়েশনের উপ-মহাসচিব আশিকুর রহমান মিকু। উদ্বোধনী অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, আমি রাজশাহীতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকিতে এসে বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ও জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান ১ম বিভাগ লীগের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে পেরে আনন্দিত ও গর্বিত। যা চিরস্মরণীয় হয়ে থাকবে আমার কাছে। আপনার সহযোগিতা পেলে আমি রাজশাহীতে জাতীয় মহিলা ভলিবলের ভেন্যু করে দিবো। এছাড়াও জাতীয় ও আঞ্চলিক পর্বের খেলাগুলি আয়োজন করার সুযোগ করে দেয়ার চেষ্টা করবো। অনুষ্ঠানে জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সরকার সহ অন্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সেপ্টেম্বর ১২
০৫:১০ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]