Daily Sunshine

গোদাগাড়ী পৌরসভায় আ’লীগের মেয়র প্রার্থী অয়েজ উদ্দীন বিশ্বাস

Share

গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার উপ-নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী অয়েজ উদ্দীন বিশ্বাস। শনিবার প্রধান মন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে আওয়ামী লীগের সভায় পৌর আওয়ামী লীগের সভাপতি অয়েজ উদ্দীন বিশ্বাসকে মেয়র পদে দলীয় মনোনয়ন চুড়ান্ত করে।
অয়েজ উদ্দীন বিশ্বাস ছাড়াও পৌর আওয়ামী লীগ সহ সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক, জেলা আওয়ামী লীগের সম্পাদক মন্ডলীর সদস্য মাহবুবুল আলম মুক্তি, রাজশাহী জেলা পরিষদের সদস্য রবিউল আলম, পৌর যুব লীগের সভাপতি অধ্যাপক আকবর আলী ও প্রয়াত মেয়র মনিরুল ইসলাম বাবুর স্ত্রী জান্নাতুল ফেরদৌস মনোনয়ন ফরম জমা দেন।
গত পৌর নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী ছিলেন অয়েজ উদ্দীন বিশ্বাস। কিন্তু আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র মেয়র প্রার্থী মনিরুল ইসলাম বাবু জয়লাভ করেন।
২০২১ সালে ১৮ এপ্রিল ভারতের একটি হাসপাতালে মেয়র মনিরুল ইসলাম বাবু মৃত্যুবরণ করলে গোদাগাড়ী পৌরসভার মেয়র পদটি শূন্য হয়।
এদিকে বিএনপি নির্বাচনে দলীয় ভাবে অংশ গ্রহণ না করলেও পৌর বিএনপির সহ সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী গোলাম কিবরিয়া রুলু সাবেক মেয়র জামায়াত নেতা আমিনুল ইসলাম উপ-নির্বাচনে মেয়র পদে নির্বাচনে অংশ নিতে গণসংযোগ করছে।

সেপ্টেম্বর ১২
০৫:০২ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]