Daily Sunshine

১৫ সেপ্টেম্বর জামিল ব্রিগেডের সমাবেশ

Share

স্টাফ রিপোর্টার: তিন মাস ধরে শুধু একটি ফোনকলে মানুষের বাড়িতে অ্যাম্বুলেন্স ও অক্সিজেন পৌঁছে দিয়ে মানবতার সেবায় কাজ করে যাচ্ছে শহিদ জামিল ব্রিগেড। প্রতিষ্ঠার একশ দিন পূর্তি উপলক্ষে আগামী ১৫ সেপ্টেম্বর রাজশাহীতে সমাবেশ করবে স্বেচ্ছায় সেবাদানকারী এই সংগঠনটি। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন ব্রিগেডের প্রধান পৃষ্ঠপোষক ও রাজশাহী-২ আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা।
শুক্রবার (১০ সেপ্টেম্বর) বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মতিহার থানার বিভিন্ন এলাকায় মাস্ক বিতরণকালে শহীদ জামিল ব্রিগেডের প্রধান সমন্বয়ক দেবাশিষ প্রামানিক দেবু এই তথ্য জানান।
তিনি বলেন, ‘গত তিন মাস ধরে জামিল ব্রিগেডের ৫০ জনেরও বেশি সদস্যরা তাদের জীবন বাজি রেখে মানুষকে সেবা দিচ্ছে। আগামী ১৫ সেপ্টেম্বর ব্রিগেডের একশ দিন পূর্তি হবে। এ উপলক্ষে আমরা একটি সমাবেশের আয়োজন করতে যাচ্ছি। সমাবেশে ব্রিগেডের প্রধান পৃষ্ঠপোষক ফজলে হোসেন বাদশা, বিশিষ্ট নাট্যকার মাসুম রেজা, কবি আরিফুল হক কুমারসহ অন্যান্য ব্যক্তিবর্গ গুরুত্বপূর্ণ বক্তব্য রাখবেন।’
মাস্ক বিতরণ কর্মসূচিতে তার সাথে উপস্থিত ছিলেন- শহীদ জামিল ব্রিগেডের মনিটরিং সেলের সদস্য আব্দুল মতিন, মনিরুদ্দীন পান্না, নাজমুল করিম অপু, সীতানাথ বণিক, ২৯ নম্বর ওয়ার্ডের সমন্বয়কারী নজরুল ইসলাম, সদস্য রঞ্জু আলী, ২৮ নম্বর ওয়ার্ডের সমন্বয়কারী সিরাজুল ইসলাম রিপন, ৩০ নম্বর ওয়ার্ডের সমন্বয়কারী রাতুল, সদস্য আনোয়ার হোসেন, কমরেড হাসান, নারীনেত্রী তাজমিরা, অমিত সরকার প্রমুখ।

সেপ্টেম্বর ১১
০৫:৪৩ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]