Daily Sunshine

চাঁপাইনবাবগঞ্জে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলন

Share

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ও পৌর শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল শান্তিপূর্ণ ও আনন্দমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার সকালে জাতীয় সংগীত, গীতা, ত্রিপিটক পাঠের মধ্য দিয়ে প্রধম অধিবেশন শুরু হয়। বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা শাখার সভাপতি শ্রী সাধন ঘোষ এর সভাপতিত্বে সম্মেলন উদ্বোধন করেন সম্মেলনের প্রধান অতিথি চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ, চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মো. এরফান আলী।
বিশেষ অতিথি ছিলেন হিন্দু-বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলার সভাপতি ড. অজিত দাস, সাধারণ সম্পাদক দিলীপ রায়, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, চাঁপাইনবাবগঞ্জ জেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের সভাপতি অধ্যাপক কনক রঞ্জন দাস, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জিয়াউর রহমান আরমান, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ জেলা শাখার আহ্বায়ক ডাবলু কুমার ঘোষ, সদস্য-সচিব শ্রী ধনঞ্জয় চ্যাটার্জি, শ্যামকিশোর দাস গোস্বামী মহারাজ, মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের সরকারি প্রকল্প পরিচালক মিলন কুমার দাস, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক চন্দন সাহা ।
দ্বিতীয় অধিবেশনে আহবায়ক কমিটি বিলুপ্ত করে সম্মেলনে সদর উপজেলার সভাপতি হিসেবে অর্জুন সাহা, সাধারণ সম্পাদক হিসেবে সঞ্জিব সাহা এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে জয় সরকার কে ঘোষণা করা হয়। এছাড়া পৌর সভাপতি হিসেবে সঞ্জন কুমার ঘোষ, সাধারণ সম্পাদক হিসেবে সৌমিক চ্যাটার্জী এবং অন্তর ভাস্করকে সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত করা হয়। সদর উপজেলা ও পৌর শাখার নির্বাচিত সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকগন পরবর্তীতে জেলা কমিটির সাথে সমন্বয় করে অন্যান্য সদস্যদের নাম ঘোষণা করে কমিটি ঘোষণা করবে।

সেপ্টেম্বর ১১
০৫:৪০ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]