Daily Sunshine

গোমস্তাপুরে জেলা প্রশাসকের মতবিনিময়

Share

গোমস্তাপুর প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে স্থানীয় জনসাধারণের সাথে মতবিনিময় করেছেন চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ। শুক্রবার সকালে তিনি গোমস্তাপুর ও চৌডালা ইউনিয়ন পরিষদ চত্বরে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান হুমায়ুন রেজা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান গোমস্তাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামালউদ্দিন, চৌডালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আলম,জেলা পরিষদ সদস্য হালিমা বেগম, উপজেলা প্রানিসম্পদ কর্মকর্তা ডাঃ কাওসার আলী প্রমূখ। মতবিনিময় সভায় তিনি অচিরেই চাঁপাইনবাবগন্জ জেলাকে বাল্য বিয়ে মুক্ত জেলা হিসেবে ঘোষণা করা হবে বলে জানান। এছাড়া, গোপনে বাল্য বিয়েতে জড়িত ব্যক্তিদের ২ বছর পর হলেও শাস্তির আওতায় আনা হবে।স্কুল খোলার পর অনুপস্থিত ছাত্রীদের বিষয়ে খোঁজ খবর নেয়া হবে। পরে তিনি চৌডালা ইউনিয়নের মহানন্দা নদীর ভাঙ্গন কবলিত দক্ষিণ ইসলামপুর গ্রাম পরিদর্শন করেন।
এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি উপজেলা অডিটোরিয়ামে উপজেলা প্রশাসন আয়োজিত মতবিনিময় সভায় অংশগ্রহন করেন। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন রেজা,রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খাঁন, উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান নুহু, উপজেলা কৃষি অফিসার মাসুদ হোসেন, বীর মুক্তিযোদ্ধা আখতার আলী খান কচি, গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) দিলিপ কুমার দাস, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃমাসুদ পারভেজ, জেলা পরিষদ সদস্য হালিমা বেগম, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে জেলা প্রশাসক উপস্থিত লোকজনের বিভিন্ন সমস্যার কথা শোনেন এবং সমাধানের আশ্বাস দেন।

সেপ্টেম্বর ১১
০৫:৩৬ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]