Daily Sunshine

করোনার কারণে বাতিল ইংল্যান্ড-ভারতের শেষ টেস্ট

Share

স্পোর্টস ডেস্ক: সবকিছু ঠিকঠাক থাকলে আজ শুক্রবার থেকে ম্যানচেস্টারে শুরু হওয়ার কথা ভারত ইংল্যান্ডের পঞ্চম টেস্ট। কিন্তু তা শুরুর আগেই দেখা দিল বিপত্তি। ভারতীয় ক্যাম্পের এক স্টাফ আক্রান্ত হলেন করোনাভাইরাসে। তাতেই বাতিল হয়ে গেল ইংল্যান্ড-ভারতের শেষ টেস্টটি।
ভারতীয় ক্যাম্পে করোনার হানা দিয়েছিল ম্যাচের ঠিক আগে। তাকে পাঠিয়ে দেওয়া হয়েছিল আইসোলেশনেও। কিন্তু সে সংখ্যাটা যেন বেড়ে না যায়, সে কারণেই বাতিল হয়ে গেছে ম্যাচটি। ইংল্যান্ড ক্রিকেট বোর্ড এক বিবৃতিতে জানিয়েছে বিষয়টি। সেখানে বলা হয়েছে, ‘ক্যাম্পে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ার ভয় থেকে দলকে মাঠে নামাতে পারছে না ভারত। আমরা জানি, এ খবরটা অনেকের কাছে হতাশা নিয়ে আসবে, মেনে নেওয়া কঠিন হবে অনেকের। সেজন্যে আমরা আমাদের ভক্ত ও পৃষ্ঠপোষকদের কাছে আন্তরিকভাবে ক্ষমা প্রার্থনা করছি।’
ভারতীয় দলের সহকারী ফিজিওথেরাপিস্ট যোগেশ পারমারের করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছিল বুধবার রাতে। তখন থেকেই ছিল শঙ্কা। এ বিষয়ে গতকাল থেকে দফায় দফায় আলোচনা চলেছে বিসিসিআই আর ইসিবির মধ্যে। তবে সব আলোচনার শেষে টেস্ট বাতিলের সে শঙ্কাটাই রূপ নিয়েছে বাস্তবতায়।
ক্রিকইনফো জানাচ্ছে, ইসিবি ও বিসিসিআইয়ের মধ্যকার আলোচনা চলাকালেই ভারতীয় এক ক্রিকেটার এই পরিস্থিতিতে মাঠে নামার বিষয়ে শঙ্কা প্রকাশ করেছিলেন। যদিও সব ভারতীয় স্কোয়াড ও সংশ্লিষ্টদের সবার আরটি-পিসিআর পরীক্ষার নেগেটিভ ফলাফল হাতে এসেছে বৃহস্পতিবার। এরপরও শেষমেশ বাতিলই হয়ে গেল টেস্টটি।

সেপ্টেম্বর ১১
০৫:৩৭ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]