Daily Sunshine

জেএফএ জাতীয় নারী ফুটবলে মাগুরা জেলা চ্যাম্পিয়ান

Share

স্টাফ রিপোর্টার : মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত জেএফএ কাপ অনুর্ধ-১৪ জাতীয় নারী ফুটবল চ্যাম্পিয়নশীপ চুড়ান্ত পর্বের ফাইনাল খেলা গতকাল বৃহস্পতিবার বিকেলে অনুষ্ঠিত হয়। ফাইনালে সফররত মাগুরা জেলা ২-০ গোলে স্বাগতিক রাজশাহীকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গ্যেরব অর্জন করে।
মাগুরা ট্রফিসহ সবি নিয়ে গেল যেমন অর্পিতা ম্যান অফ দা টুর্নামেন্ট, রিমা সর্বোচ্চ গোলদাতা, মিলি মোষ্ট ভেল্যুয়েল প্লেয়ার ,জয়ন্তীমন্ডল প্রমেজিং প্লেয়ার নির্বাচিত হয়েছেন। চ্যাম্পিয়ন মাগুরাকে ট্রফিসহ ৫০ হাজার টাকা দেয়া হয় আর রানারআপ রাজশাহী দলকে ২৫ হাজার ও খেলোয়াড়দের উৎসাহিত করার জন্য ৩ হাজার টাকা করে প্রদান করা হয়। শুধুই ফেয়ার প্লে পেয়েছেন ব্রাভনবাড়িয়া জেলা দল।
খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে ট্রফি তুলে দিবেন অনুষ্ঠানের প্রধান অতিথি পুলিশ কমিশনার মোঃ আবু কারাম সিদ্দিক। এর আগে তিনিি বলেন খেলাধুলার চর্চা থাকলে আমাদের ছেলেমেয়েরা বিপদগামী ও মাদকের দিকে যাবেনা। কাজেই লিখাপড়ার পাশাপাশি খেলাধুলায় তাদের মনোনিবেস করাতে হবে ও আর সংগঠকদের এগিয়ে আসতে হবে। বর্তমান প্রধানমস্ত্রী উন্নয়নের জন্য দেশকে এগিয়ে নিযে যাচ্ছে। জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানসহ তার পরিবারের সবাই খেলাধুলায় পাগল ছিলেন। বঙ্গবন্ধু নিজেও একজন খেলোয়াড় ছিলেন। আমরা এর পর ছোটখাটো খেলাগুলি শুরু করবো তাই ওয়াল্টন পরিবারের কাছে এবারের মতই জেন সহযোগিতা করেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা ও দায়রা জজ মোঃ শফিকুল আলম, রাজশাহী বিস্ববিদ্যালয়ের সাবেক উপ-উপাচার্য প্রফেসর আনন্দ কুমার সাহা, ওয়াল্টন গ্রুপের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এফ এম ইকবাল বিন আনোয়ার ডন, রাজশাহী বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের সভাপতি মোঃ মাহফুজুল ইলম লোটন,রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ ডাবলু সরকার,নির্বাহী সদস্য মীর তৌফিক আলী ভাদু, ২য় বিভাগ টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব মোঃ আহসানুল হক পিন্ট, ১৯নং ওয়ার্ড কাউন্সিলার ও সদস্য মোঃ তৌহিদুল হক সুমন, বাংলাদেশ ফুটবল ফেডআরেশনের প্রটোকল ম্যানেজার ইমরান হোসেন তুষার। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মোঃ ওয়াহেদুন নবী অনু। এ সময় জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক মোঃ নজরুল ইসলাম সরকারসহ অন্য কর্মকর্ত ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। খেলায় ধারা বর্ননা দেন শিরাজী ফেরদৌস ইমন।

সেপ্টেম্বর ১০
০৬:১৩ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]