Daily Sunshine

রাজশাহীতে টেকসই ও রূপান্তরমূখী উন্নয়ন কর্ম পরিকল্পনা কর্মশালার সমাপনি

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পবায় পাঁচ দিনব্যাপি টেকসই ও রূপান্তরমূখী উন্নয়ন কর্ম পরিকল্পনা কর্মশালার সমাপনি অনুষ্ঠিত হয়েছে। পবা এপি ওয়ার্ল্ডভিশন বাংলাদেশের আয়োজনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। এ কর্মশালায় সরকারি ও বেসরকারি কর্মকর্তা, স্থানীয় নেতৃবৃন্দ, ভিডিসি, শিশু ফোরাম, ইউপিজি, সিএমসি, শিক্ষখ, ধর্মীয় নেতৃবৃন্দ, স্পন্সর ুশশুর অভিভাবক ও ওয়ার্ল্ডভিশনের কর্মীবৃন্দ অংশ নেন।
বৃহস্পতিবার ব্র্যাক লার্নিং সেন্টারে অনুষ্ঠিত এ কর্মশালার সমাপনিতে প্রধান অতিথি ছিলেন পবা উপজেলা নির্বাহী অফিসার শিমুল আকতার। বিশেষ অতিথি ছিলেন পবা উপজেলা সমাজসেবা কর্মকর্তা ইমাম হাসান শামীম, যুব উন্নয়ন কর্মকর্তা এমএনএম জহুরুল ইসলাম, ওয়ার্ল্ডভিশন পিডিকিউএ’র ম্যানেজার জাহিদুল ইসলাম, স্টাফ রাকিব হোসেন, এডুকেশন ও শিশু নিরাপত্তা বিশেষজ্ঞ তপন রোড্রিক্স ও ডেপুটি ফিল্ড ডিরেক্টর জেনি এম ক্রুস। স্বাগত বক্তব্য ও অনুষ্ঠান পরিচালনা করেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এপিসি ম্যানেজার মি: সেবাস্টিয়ান পিউরীফিকেশন।
সহযোগিতায় ছিলেন ওয়ার্ল্ডভিশন পবা এপি’র প্রোগ্রাম অফিসার লরেন্স মন্ডল, ডেভিড বাস্কে, সুজন গেগ্রী, রতন ভৌমিক, মাসুদ রানা ও ফারুক হোসেন।

সেপ্টেম্বর ১০
০৬:১০ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]