Daily Sunshine

গ্লোবাল ইসলামী ব্যাংকের ১৩টি উপশাখার উদ্বোধন

Share

স্টাফ রিপোর্টার: আধুনিক ব্যাংকিং সেবার প্রতিশ্রুতি নিয়ে গ্লোবাল ইসলামী ব্যাংকের মোট ১৩টি উপশাখার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার একযোগে দেশের মধ্যে এই উপশাখাগলোর উদ্বোধন করা হয়।
ঢাকার নামাপাড়া, মিরপুর চিড়িয়াখানা রোড, ঘাটারচর ও গোমাইল বাংলাবাজার-এ চারটি, রাজশাহীর বায়া মোড় ও দারুশা বাজার-এ দুইটি, পাবনার একদন্ত ও হাজীরহাট-এ দুইটি, মুন্সীগঞ্জের কনকসার, যশোরের উপশহর, খুলনার মোহাম্মদ নগর, বরিশালের এমএ জলিল এবং চাঁপাইনবাবগঞ্জের রাণীহাটি-তে একটি করে মোট ১৩টি উপশাখার উদ্বোধন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল প্লাটফর্মে এই নতুন ১৩টি উপশাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ হাবিব হাসনাত। এ সময় ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক গোলাম সারওয়ার ও কাজী মশিউর রহমান জেহাদ, উপ ব্যবস্থাপনা পরিচালক আতাউস সামাদ, প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধান, শাখা ব্যবস্থাপক, ব্যাংকের বিভিন্ন স্তরের কর্মকর্তাসহ আমন্ত্রিত সম্মানীত অতিথি ও গ্রাহকবৃন্দ উপস্থিত ছিলেন।
অত্যাধুনিক প্রযুক্তি ও উৎকর্ষ ব্যাংকিং সেবার মাধ্যমে ব্যাংকটি দেশে ও দেশের বাইরে তাঁঁর স্বকীয়তা বজায় রেখে অত্যন্ত দ্রুততার সাথে শাখা সম্প্রসারণ করবে বলে অনুষ্ঠানে আশাবাদ ব্যক্ত করা হয়।

সেপ্টেম্বর ১০
০৬:০২ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]