Daily Sunshine

আরএমপি ডিবি’র অভিযানে ৩ কেজি গাঁজাসহ ৫ ব্যবসায়ী গ্রেপ্তার

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে ৩ কেজি গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় আসামীদের ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীরা হলো মোঃ আজিজুল হক মিঠু (৩০), মোঃ নাদিম শেখ বাবু (২৭), মোঃ শামীম আলী (৩৫), মোঃ নাসির (৩২) ও মোঃ শিমুল (২১)। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যে এ তথ্য জানান আরএমপি মিডিয়া মুখপাত্র।
পুলিশ জানান, গত ৮ সেপ্টেম্বর বিকেল ৩.৩০ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ মশিয়ার রহমান, এসআই এএসএম সাইদুজ্জামান ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কতিপয় মাদক ব্যবসায়ী গোদাগাড়ী থানা এলাকা হতে মাইক্রোবাসে গাঁজা বহন করে রাজশাহী শহরের দিকে আসবে।
উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম বিকেল সাড়ে ৪ টার দিকে দামকুড়া থানার দামকুড়া বাজারে ব্রীজের পার্শ্বে শিতলাইগামী পাকা রাস্তায় ঢাকা মেট্রো চ-১৩-৮৯৬১ নামক সিলভার রংয়ের টয়োটা মাইক্রোবাসকে আসতে দেখে সংকেত দিয়ে ৫ জনকে আটক করে। এসময় আসামীদের কাছ থেকে ৩ কেজি গাঁজা উদ্ধার হয় এবং তাদের ব্যবহৃত মাইক্রোবাস জব্দ করা হয়।
গ্রেফতারকৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে, একে অপরের পরস্পর যোগসাজসে ও সহযোগীতায় উক্ত মাইক্রোবাসে বহন করে দীর্ঘদিন যাবৎ গাঁজার ব্যবসা করে আসছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সেপ্টেম্বর ১০
০৬:০০ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]