Daily Sunshine

ঈশ্বরদীতে প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন উপলক্ষে মাসব্যাপী কর্মসূচীর উদ্বোধন

Share

ঈশ্বরদী প্রতিনিধি: মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে ঈশ্বরদীতে মাস ব্যাপী কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে কর্মসূচীর প্রথম দিনে প্রায় ২ হাজার মটর সাইকেলের বর্নাঢ্য শোভাযাত্রা ও খাদ্য বিতরণ কর্মসূচী পালন করা হয়।
সলিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে প্রধান অতিথি থেকে কর্মসূচীর সুচনা করেন ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. মকলেছুর রহমান মিন্টু। সলিমপুর ইউনিয়নের জয়নগর বোর্ড অফিস মোড় থেকে শুরু হয়ে বর্ণাঢ্য মটর সাইকেলের শোভাযাত্রাটি জয়নগর শিমুল তলা, সাকরেগাড়ী, বড়ইচারা, গাং মাথাল, কোলেরকান্দি, মিরকামারীসহ বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে।
সলিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আমিনুল ইসলাম মালিথার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক (অবঃ) নায়েক এম এ কাদেরের সার্বিক পরিচালনায় আয়োজিত কর্মসূচীতে উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফরিদুল আলম ফরিদ, ইঞ্জিঃ কবিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মীর জহুরুল হক পুনো, অর্থ সম্পাদক সাদেক আলী বিশ্বাস, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল হান্নান, পৌর আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাচ্চু, ঈশ্বরদী সরকারী কলেজের সাবেক ভিপি আসাদুর রহমান বীরু, আওয়ামীলীগ নেতা আকাল উদ্দিন সরদার, আব্দুর রহমান ফান্টু মন্ডল, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মিলন চৌধুরী, পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম লিটন, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রনি, সাধারণ সম্পাদক সুমন দাস, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম শাওন, কলেজ ছাত্রলীগের সভাপতি খন্দকার আরমান, সলিমপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ আব্দুল্লাহ্, সাধারণ সম্পাদক তামিমুল ইসলাম রিংকু প্রমূখ।

সেপ্টেম্বর ১০
০৫:৫৯ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]