Daily Sunshine

রাজশাহী কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল এসোসিয়েশনের মতবিনিময় সভা

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল এসোসিয়েশনের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার নগরীর আব্দুল মজিদ মেমোরিয়াল একাডেমী প্রাঙ্গণে কোভিড-১৯ পরিস্থিতি বিবেচনায় জনস্বাস্থ্য ও স্বাস্থ্যবিধি মেনে শিক্ষা প্রতিষ্ঠান পুনরায় চালুকরণ’ শীর্ষক এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন রাজশাহী কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল এসোসিয়েশনের সভাপতি গোলাম সারওয়ার স্বপন।
রাজশাহী কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ফারুক হোসেনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি গোলাম কিবরিয়া ও সহ-সভাপতি ইব্রাহীম হোসেন। এসময়ে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া, কোষাধ্যক্ষ আলমগীর হোসেনসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ এবং এসোসিয়েশনভূক্ত সকল স্কুলের প্রধান ও প্রতিনিদিগণ উপস্থিত ছিলেন।
এসোসিয়েশনভুক্ত উপস্থিত ১৫০ টি শিক্ষা প্রতিষ্ঠানের পরিচালক এবং প্রতিষ্ঠান প্রধানগণের উদ্দেশ্যে সভা শেষে এসোসিয়েশনের পক্ষ থেকে সরকারি নির্দেশনার আলোকে প্রস্তুতকৃত ‘বিদ্যালয়ে কোভিড-১৯ বিস্তার রোধে শিক্ষার্থীদের করণীয়’ শিরোনামে ১৩ দফা সম্বলিত ফেস্টুন ও ৩৮ পৃষ্ঠার সরকারি নির্দেশনা বিতরণ করা হয়।

সেপ্টেম্বর ১০
০৫:৫৬ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]